সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

‘ভিতর বা‌হির’ নাটকে তৌ‌কির-তানিয়া

রবিবার, অক্টোবর ২২, ২০১৭

1834013037_1508651540.jpg
বিডিলাইভ ডেস্ক :
তৌ‌কির আহ‌মেদ ও তানিয়া আহ‌মেদ দুজনেই দেশীয় বিনোদনের জনপ্রিয় ও খুব পরিচিত মুখ। এবার তারা দুজনে জুটি বেঁধে '‌ভিতর বাহির' না‌মে নতুন এক‌টি নাট‌কে অভিনয় করেছেন। জাকারিয়া সৌখিনের রচনায় নাটকটি নির্মাণ করে‌ছেন আলমগীর রুমান।

নাটকের গল্পে- নাজিম-লিলি স্বামী স্ত্রী। নাজিম ভালো চাকরি করেন, লিলি গৃহিণী। কিন্তু লিলি নাজিমকে প্রচণ্ড ভালবাসলেও, এর পাশাপাশি সন্দেহও করেন খুব। লিলির বদ্ধমূল ধারণা বিয়ের তিন বছর পর থেকে পুরুষদের পর-নারীর প্রতি আকর্ষণ বেড়ে যায় তাই তার প্রতি এই সন্দেহ তৈরি হয়।

স্ত্রীর সন্দেহের তীব্রতা দিন দিন ক্রমশ বাড়তেই থাকে। এই কারণে লিলির কাছ থেকে স্বাধীনতা চায় নাজিম। এতে লিলির সন্দেহ আরো বেড়ে যায়। হঠাৎ তাদের দুইজনের মধ্যে প্রবেশ করে তৃতীয় ব্যক্তি ঝিমি। শুরু হয় ঝগড়া, রাগ, মান-অভিমান। তাদের ভেতরে কলহ ও তিক্তার আড়ালে কোথায় যেন হারিয়ে যায় তাদের সেই ভালবাসা। এমন গল্পেই নি‌র্মিত হ‌য়ে‌ছে '‌ভিতর বা‌হির'।

নাটকে নাজিম চরিত্রে অভিনয় করছেন তৌকির আহমেদ, লিলি চরিত্রে তানিয়া আহমেদ ও ঝিমি চরিত্রে আছেন শাহতাজ মনিরা হাশেম। '‌ভিতর বাহির' প্রচারিত হবে চ্যানেল আইতে ২৫ অক্টোবর বুধবার বিকেল ৩টা ৫ মিনি‌টে।

ঢাকা, রবিবার, অক্টোবর ২২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন