সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে যুবলীগ নেতাকে গুলি, আওয়ামীলীগ নেতা আটক

রবিবার, অক্টোবর ২২, ২০১৭

1389388088_1508663385.jpg
চট্টগ্রাম ব্যুরো :
নগরীর কোতোয়ালী থানার আউটার স্টেডিয়াম পাশে অফিসার্স ক্লাবের সামনে জয়নাল আবেদিন নামে যুবলীগের এক নেতাকে পায়ে গুলি করে গুরুতর আহত করেছেন আওয়ামীলীগ নেতা মঞ্জুরুল আলম।

শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতে পুলিশ মঞ্জুরুল আলমকে আটক করেছে। মঞ্জুরুল হাটহাজারী উপজেলার বাসিন্দা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও পরিবহন নেতা। এবং আহত জয়নাল আনোয়ারা উপজেলার বাসিন্দা, দক্ষিণ জেলা যুবলীগ নেতা।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, আউটার স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে গভীর রাতে দুজন দাঁড়িয়ে কথা কাটাকাটি করতে থাকেন। এক পর্যায়ে মঞ্জুরুল আলম কোমর থেকে পিস্তল বের করে জয়নালের পায়ে গুলি করেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মঞ্জুরুলকে আটক করেন। পরে আহত জয়নালকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় জয়নালের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে, মঞ্জুরুল আলমকে আটকের খবর পেয়ে রাতেই তার অনুসারীরা থানায় যান। বিভিন্নভাবে ছাড়ানোর তদবির করে ব্যর্থ হন তারা। মঞ্জুরুল বৃহত্তর চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব। তাকে আটকের খবর ছড়িয়ে পড়ার পর হাটহাজারীতে সড়ক অবরোধ করে তার অনুসারীরা।

ঢাকা, রবিবার, অক্টোবর ২২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন