সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

মুক্তির আগের দিন ‘ডুব’-এর প্রিমিয়ার কলকাতায়

রবিবার, অক্টোবর ২২, ২০১৭

1319063934_1508686104.jpg
বিডিলাইভ ডেস্ক :

বহুল আলোচিত যৌথ প্রযোজনার সিনেমা ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২৭ অক্টোবর। এর আগে ২৬ অক্টোবর বৃহস্পতিবার ‘ডুব’-এর প্রিমিয়ার হচ্ছে কলকাতায়।

আজ রোববার নির্মাতা ফারুকী সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানান, আপনারা সবাই জানেন ডুব ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত একটা ছবি।

ছবির চারজন প্রধান অভিনয় শিল্পীর মধ্যে দুইজন বাংলাদেশের এবং দুইজন ভারতের। ছবির পরিচালক এবং চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সংগীত পরিচালক বাংলাদেশের। গল্প বাংলাদেশের। লোকেশন বাংলাদেশে। শুটিং হয়েছে বাংলাদেশে। মহরত বাংলাদেশে। এখন আমাদের ভারতীয় প্রযোজক প্রশ্ন করেছেন, প্রিমিয়ারও যদি বাংলাদেশে করেন তাহলে আমরা কি পেলাম?

তাদের এই বক্তব্য আমাদের কাছে যুক্তিসংগত মনে হয়েছে। যৌথ প্রযোজনার স্পিরিটকে শ্রদ্ধা জানাতে আমরা প্রযোজকরা তাই সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো কোলকাতায় হবে, ২৬ তারিখ সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নিবেন ইরফান খান, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, মোস্তফা সরয়ার ফারুকী, এবং ছবির প্রযোজকগণ।

২৭ তারিখ মুক্তি পাবে আপনাদের কাছের থিয়েটারে। বাংলাদেশ এবং সর্বভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালী, ও ফ্রান্সে মুক্তি পাবে ডুব।


ঢাকা, রবিবার, অক্টোবর ২২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন