সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

সামস্যাং'র ১৭ ল্যান্সের ৩৬০ ডিগ্রী ক্যামেরা

সোমবার, অক্টোবর ২৩, ২০১৭

1138620762_1508771473.jpg
বিডিলাইভ ডেস্ক :
বাজারে এসেছে স্যামসাংয়ের নতুন এক হাই-ক্যামেরা। এই ডিভাইসটিতে আছে হাই-কোয়্যালিটির থ্রিডি ছবি ক্যাপচার এবং স্ট্রিম করার সক্ষমতা।

স্যামসাং ডেভেলপার কনফারেন্স জানিয়েছে, ৩৬০ রাউন্ডটি তাদের প্রথম ধরনের ডিভাইস, যা উন্নত থ্রিডি ডিজিটের সাথে উচ্চমানের ৩৬০ ডিগ্রী ছবিকে সমন্বিত করে।

স্যামসাংয়ের ৩৬০ রাউন্ডের দাম এখনো ঘোষণা করা হয়নি, তবে দাবি করা হয়েছে যে এই ডিভাইসটি অন্যান্য পেশাদার ৩৬০ ক্যামেরার তুলনায় সাধ্যের নাগালে বাজারে ছাড়া হবে। সাধারণত, ৩৬০ রাউন্ডের দাম ১০,৫০০ মার্কিন ডলার হয়ে থাকে।

৩৬০ রাউন্ডের এই ক্যামেরাটিতে ১৭টি লেন্স রয়েছে। এর মধ্যে আট জোড়া লেন্স বসানো হয়েছে থ্রিডি ফটোগ্রাফির জন্য। এবং একটি লেন্স ফোরকে রেজোলিউশনে থ্রিডি ভিডিওর জন্য বসানো হয়েছে। ক্যামেরাটিতে জল এবং ধুলো প্রতিরোধের ব্যবস্থা রয়েছে।

স্যামসাং ইলেকট্রনিকসের গ্লোবাল মোবাইল বি-২-বি টিমের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুক-জা হান বলেন, আমরা একটি প্রোডাক্ট তৈরি করেছি যা নতুন ভার্চুয়াল ভিডিও আর বৈশিষ্ট্য ধারণ করে।

তিনি বলেন, এই ক্যামেরাটির মাধ্যমে ভিডিও প্রোডাক্টর এবং ব্রডকাস্টার পেশাদারা সহজেই উচ্চমানের থ্রিডি কন্টেন্ট তৈরি করতে পারবে।

ঢাকা, সোমবার, অক্টোবর ২৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৪১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন