সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

ডিসেম্বরেই বিয়ের পিড়িতে বসছেন আনুশকা-কোহলি!

মঙ্গলবার, অক্টোবর ২৪, ২০১৭

73540929_1508841078.jpg
বিডিলাইভ ডেস্ক :
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বিয়ে নিয়ে অনেক গুঞ্জনই শোনা গেছে। কিন্তু এসব গুঞ্জনে এড়িয়ে গেছেন তারা। তবে আসছে ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে একটি টেস্ট ও সীমিত ওভারের সিরিজে ‘ব্যক্তিগত কারণে’ ছুটি চেয়েছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। কী এমন ব্যক্তিগত কারণ যে কোহলির মতো দল-অন্তঃপ্রাণ খেলোয়াড়ও ছুটি চাইলেন?

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করতে চলেছেন কোহলি। ডিসেম্বরে অনুষ্ঠেয় এই বিয়ের জন্যই কোহলি ছুটি চেয়েছেন বলে দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যমটি।

এই তারকা জুটির প্রেমের সম্পর্ক বেশ কয়েক বছরের। এর মাঝে তাদের সম্পর্কে ভাঙনের সুর বেজেছিল। তবে সব বাঁধা অতিক্রম করে আবার এক হয়েছেন তারা। দুজন একই সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়েছেন।

সম্প্রতি একটি পোশাক কোম্পানির টিভি বিজ্ঞাপনে দুজনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে বর-কনের মতো তারা দুজনও পরস্পর পরস্পরকে প্রতিশ্রুতি দিয়েছেন। কে অপরের সঙ্গে সারা জীবন জড়িয়ে থাকবেন, সেই অঙ্গীকার ব্যক্ত করেছেন তারা। তাও আবার সবার সামনে।  তবে আর অভিনয় করে নয়, সত্যিকারের ছাঁদনাতলাতেই বসতে যচ্ছেন এ সেলিব্রেটি জুটি!

আনুশকা যদি আসলেই ভারতীয় ক্রিকেটের ‌‌‘ফার্স্ট লেডি’তে পরিণত হন, আসন্ন শ্রীলঙ্কা সিরিজে কোহলি খেলতে পারবেন না।

সূত্র: দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস

ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন