সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় অ্যাম্বুলেন্স উল্টে নিহত ২

বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭

1805445174_1509016283.jpg
কে.এম জাহেদ, চট্টগ্রাম ব্যুরো :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের দারোগারহাট এলাকায় হাসপাতালে আসার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় একটি অ্যাম্বুলেন্স উল্টে রোগী ও চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. আক্কাস মিয়া (৬৫) ও অ্যাম্বুলেন্স চালক সানাউল্লাহ (৩৫)। এ ঘটনায় আহত আক্কাছের স্ত্রী রানী বেগম (৫৮), ছেলে মো. জাহিদ (২৭), বোন হালিমা বেগম (৪৫) ও অ্যাম্বুলেন্স চালকের সহকারী মো. ইসমাইলকে (২২) পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির এসআই জাহাঙ্গী হোসেন বলেন, একটি অ্যাম্বুলেন্স ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে অ্যাম্বুলেন্স চালক সামনে থাকা কাভার্ডভ্যান বা ভারী কোনো গাড়ির পেছনে ধাক্কা দিয়ে বসেছিল। ফলে অ্যাম্বুলেন্স দুমড়ে মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ গাড়িটি শনাক্ত করতে পারেনি।

ফায়ার সার্ভিসের অপারেটর সরোয়ার জাহান বলেন, মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় অ্যাম্বুলেন্স করে আক্কাস মিয়া নামে এক বয়স্ক রোগীকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন পরিবারের ৪ সদস্য। পথে সীতাকুণ্ডের দারোগারহাটের গ্লোবাল অয়েল মিলের সামনে একটি কাভার্ডভ্যানের ধাক্কায় অ্যাম্বুলেন্সটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রোগী ও অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন