সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

চোর চক্রের সদস্য ও ফেনসিডিলসহ আটক ৬

বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭

1493140826_1509018857.jpg
চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম নগরীতে অভিযানে চালিয়ে চোর চক্রের ৩ সদস্য ও মিরসরাই থেকে ফেনসিডিলসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছেন পুলিশ ও র‌্যাব।

বুধবার দুপুরে ও দিনগত রাতে পৃথক অভিযানে কোতোয়ালী থানার টেরিবাজার এলাকা থেকে ২ জন, কর্ণফুলী সেতুর মইজ্যারটেক এলাকা থেকে ১ জন ও মিরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় থেকে ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন বাদশা (২৫), দিদার (৩০), মো. নয়ন (২৪), জহির উদ্দিন (২২), সেলিম (২৯) ও মো.আলম (৩৫)।

নগরীর কোতোয়ালী থানার টেরিবাজার থেকে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩ চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এ এ এম হুমায়ুন কবির বলেন, দিদারকে প্রথমে টেরিবাজার এলাকা থেকে আটক করি। এরপর তার দেওয়া তথ্য অনুযায়ী সাতকানিয়া থেকে বাদশাকে আটক করি। তার হেফাজত থেকে ২ মোটরসাইকেল উদ্ধার করেছি। এছাড়া নগরীর ফইল্যাতলী থেকে আরও ১ মোটরসাইকেল উদ্ধার করেছি।

তিনি আরও জানান, সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রটিতে মূল চোর আছেন দুজন। একজন আনোয়ার এবং আরেকজন জসিম। এর বাইরে আরও ১০ থেকে ১৫ জন আছেন যারা চোরাই মোটরসাইকেল কেনাবেচার সঙ্গে জড়িত।

একইদিন দুপুরে কর্ণফুলী সেতুর দক্ষিণ পাড়ে মইজ্যারটেক এলাকায় চুরি করা সিএনজি অটোরিকশা বিক্রির সময় হাতেনাতে ধরা পড়েন মো. নয়ন।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক প্রিটন সরকার বলেন, বাঁশখালী থেকে চুরি করা অটোরিকশাটি মইজ্যারটেক এলাকায় বিক্রি করতে এনেছিল নয়ন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে অটোরিকশাটি জব্দ করা হয়েছে। নয়নকে আটকের পর জিজ্ঞাসাবাদে অটোরিকশা চুরির পদ্ধতি এবং চক্রের সদস্যদের বিষয়ে বিভিন্ন তথ্য পাওয়া গেছে।

তিনি বলেন, চুরি হওয়া অটোরিকশার প্রকৃত মালিকের বাড়ি রাউজানে বলে তথ্য পাওয়ার যায়।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। একইসঙ্গে জহির উদ্দিন, সেলিম, ও মো.আলম নামের তিন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বলেন, কাভার্ডভ্যানটি কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে কাভার্ডভ্যানটি তল্লাশি করা হলে ৪০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় তিন মাদক পাচারকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন