সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে কলসেন্টার উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭

35986462_1509029367.jpeg
চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) কলসেন্টার ও মোবাইল অ্যাপ উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজ বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে কেক কেটে ও কল করে কলসেন্টার উদ্বোধন করেন তিনি।

প্রতিমন্ত্রী কলসেন্টারে কল করে বলেন, আমি চট্টগ্রামের বাসিন্দা নই। আমি আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এ কল সেন্টার উদ্বোধন করতে এসেছি। আপনাদের অভিনন্দন। ইতিমধ্যে সাড়ে তিন হাজার সেবা দিয়েছেন। আশা করি দেশের অন্যান্য সিটি কর্পোরেশন এ ধরনের সেবা চালু করবেন।

চসিক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়র প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান ও চসিকের শুভেচ্ছা স্মারক উপহার দেন।

মেয়রের একান্ত সচিব মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী প্রমুখ।

চসিকের কলসেন্টার স্থাপনে কারিগরি সহায়তা দিয়েছেন তথ্যপ্রযুক্তি বিষয়ক বেসরকারি প্রতিষ্ঠান হ্যালো ওয়ার্ল্ড। এ কলসেন্টারের হান্টিং নম্বর ১৬১০৪। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত মোবাইল ফোন থেকে ডায়াল করে নাগরিক সেবা সংক্রান্ত তথ্য, অভিযোগ, পরামর্শ জানতে পারবেন নগরবাসী।

৬ মাসের পরীক্ষামূলক সময়ে এর মধ্যে সাড়ে ৩ হাজার নগরবাসী কল সেন্টারের সেবা নিয়েছেন।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন