সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

জন্মদিনের পার্টিতে আহত হলেন শাহরুখকন্যা সুহানা

শনিবার, নভেম্বর ৪, ২০১৭

450503537_1509777209.jpg
বিডিলাইভ ডেস্ক :
বাবার জন্মদিনে বাইক রেস করতে গিয়ে আহত হলেন শাহরুখকন্যা সুহানা। মা গৌরীর সঙ্গে বার্থডে পার্টির সেলিব্রেশন প্ল্যান করেছিলেন ইতোমধ্যে তারকা বনে যাওয়া  সুহানা খান। পার্টির দিন অবশ্য সমস্ত কিছু ভালোভাবে আয়োজনের জন্য গৌরী ও সুহানা শাহরুখের আগেই পৌঁছেছিল আলিবাগের বাংলোয়।

পরে সেখানে বাদশার বার্থ ডে সেলিব্রেট করতে পৌঁছায় গোটা বলিউড। সুজান থান, শ্বেতা বচ্চন, মাহিপ কাপুর, সীমা কাপুর থেকে শুরু করে সেখানে আমন্ত্রিত ছিলেন গৌরীর ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিল অন্যন্যা পান্ডে, সানায়া কাপুরসহ সুহানার আরো বন্ধু-বান্ধবরাও। পার্টিতে পৌঁছন কিং খানের বড় ছেলে আরিয়ানও। হাজার হলেও বড় পুত্র বলে কথা।

খাওয়া দাওয়ার পাশাপাশি পার্টির দিন তিনটি বাইক নিয়ে অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েন কন্যা সুহানা, আরিয়ান শাহরুখসহ বেশ কয়েকজন। আর সেখানেই ঘটেছে বিপত্তি।  

সূত্রের খবর, তিনটি বাইকে একটিতে শাহরুখের পেছনে বসেছিলেন দীপিকা, অন্যটি সিদ্ধার্থের সঙ্গে ছিলেন আলিয়া, আর আরেকটিতে ভাই আরিয়ানের সঙ্গে ছিল সুহানা। কোনো ভাবে আরিয়ানের বাইক ব্যালেন্স হারালে পড়ে যায় সুহানা। এতে তার পায়ে প্রচণ্ড চোট লাগে।

শাহরুখ দ্রুত বরফ আনিয়ে সুহানার পায়ে ঘষতে থাকেন। তবে চোট লাগলেও সুহানার পা ভাঙেনি বলেই জানা গেছে। ইতিমধ্যেই আলিবাগের পার্টি শেষে শুক্রবার সকলেই মুম্বাইয়ে ফিরেছে গোটা খান পরিবার। 

ঢাকা, শনিবার, নভেম্বর ৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন