সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

আমি একা না, শাকিব ভীষণ একা: অপু

শনিবার ৪ঠা নভেম্বর ২০১৭

1344981890_1509795374.jpg
বিনোদন ডেস্ক :
ঢাকায় চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। অার ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দুজনের বিয়ে অার সংসার নিয়ে কম জলঘোলা হয়নি। এ পরিবারে এক সন্তানের জন্ম হলেও তারা দুজন থাকেন দুই পরিবারে। বিয়ের পর নয় বছরেও একসঙ্গে তেমন সংসার করা হয়নি এ দুই তারকার।

সম্প্রতি বেসরকারি টিভি চ্যানেলের এক অনুষ্ঠানে এসব বিষয় নিয়ে কথা বলেন অপু বিশ্বাস। ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে একাই থাকেন অপু। তার কাছে জিজ্ঞাসা করা হয়। দিনশেষে নিজেকে একা মনে হয় কি না?

এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ''আমার কাছে আমার জয় আছে। তার (শাকিবের) কাছে কেউ নাই। আমি কাজ শেষে, বেলা শেষে রাত্রে আমার বুকের মধ্যে জড়ায়ে নিচ্ছি আমার সন্তানকে। আমার কাছে মনে হয় যে শাকিব টোটালি একা। না তার কাছে জয় আছে। না তার ওয়াইফ (স্ত্রী) তাকে টেক কেয়ার (খেয়াল) করছে। আপনজন-রক্ত, এটা ঈশ্বরের আশীর্বাদ, এটা অনুভব করা, এটার উপলব্ধি ব্যাখ্যা করে বোঝানো যায় না।''

আরেক প্রশ্নের জবাবে অপু বলেন, ''আমার খারাপ লাগে ও (শাকিব) ভীষণ একা। আমি একা না। আমি যখন ঘরে ঢুকে ছেলেটাকে দেখি এবং ও জড়ায়ে আমার বুকে আসে... পৃথিবীর পৃথিবীর সব প্রেম ভালোবাসা তুচ্ছ। সেটা হতে পারে স্বামীর। সেটা হতে পারে বাবা-মারও। কারণ সন্তানটা আমার।''

বেসরকারি টেলিভিশন চ্যানেল চ্যানেল আই এর 'সাময়িকী' নামক অনুষ্ঠানে এসব কথা বলেন অপু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুর রহমান।

ঢাকা, শনিবার ৪ঠা নভেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি 60 বার পড়া হয়েছে