সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

সীতাকুণ্ড সমিতির বর্ষপূর্তিতে পদক পাবেন ১৬ গুণীজন

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭

583890272_1510051145.jpg
সীতাকুণ্ড প্রতিনিধি :
সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম'র একদশক পূর্তি আগামী ১২ নভেম্বর রোববার বিকেল চারটায় নগরীর স্মরণিকা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

সমিতিটির একদশক পূর্তিতে এবার সীতাকুণ্ডের ১৬ গুণীজনকে পদক দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ তাদের এ সম্মাননা দেয়া হবে।  তাদের মরনোত্তর পদক পাচ্ছেন সাতজন।

পদক প্রদান ছাড়াও বরাবরের মত থাকছে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মরনোত্তর শিক্ষানুরাগীর পদক পাচ্ছেন, মাওলানা ওবায়দুল হক ও নিরুপমা মুখার্জী, শিক্ষায়- প্রিন্সিপাল নাজির আহমদ (মরনোত্তর) ও প্রফেসর ড. মুহাম্মদ হোসেন (মরনোত্তর), রাজনীতি ও সমাজসেবায়- এম.আর সিদ্দীকি (মরনোত্তর) ও এবিএম আবুল কাশেম (মরনোত্তর), শিক্ষানুরাগী ও সমাজসেবায়- মুছা আহম চৌধুরী (মরনোত্তর)।

মুক্তিযুদ্ধ- ইঞ্জিনিয়ার ইউসুফ সালাহউদ্দিন, প্রশাসন- এ ওয়াই বি আই সিদ্দীকি ও আহমেদ শামীম আল রাজী, ব্যাংকিং- মোঃ তাজুল
ইসলাম, সমাজসেবা- মোস্তফা কামাল চৌধুরী, সাংবাদিকতা- সাইফ ইসলাম দিলাল, লেখক ও গবেষক- ড. মনোয়ার হোসেন সাগর (মনোয়ারসাগর), শিক্ষা ও সমাজসেবা- ফ্যাসিফিক জিন্স ফাউন্ডেশন ও আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

এতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

ফেনী ইউনিভার্সিটির সাবেক উপাচার্য ড. মো. ফসিউল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সহ-সভাপতি আহমদ ফখরুদ্দীন মুজতাহিদ, ইউআইটিএস ঢাকার উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম’র পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোহাম্মদ মাহবুব হাসান ও কুমিল্লা ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ এইচ এম হাসনাত হারুন।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এ এই লেখাটি ৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন