সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

কর্ণফূলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

সোমবার, নভেম্বর ১৩, ২০১৭

217501796_1510587985.jpg
চট্টগ্রাম ব্যুরো :
চট্রগ্রামের কর্ণফূলী উপজেলার জুলধা ইউনিয়নের পিএবি সড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টার সময় কর্ণফূলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জীর নেতৃত্বে সরকারি জায়গা দখলমুক্ত করতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

কর্ণফূলী থানা পুলিশের সহযোগিতায় অভিযানকালে, দীর্ঘদিন যাবৎ দোকানঘর নির্মাণ ও গ্যারেজের মালামাল যত্রতত্র রেখে সড়কে যানজট সৃষ্টি করা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফূলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী জানান, 'যারা অবৈধভাবে সরকারি খাস জমি দখল করে জনসাধারণের স্বাভাবিক জীবনে ব্যাঘাত সৃষ্টি করে। তারা যেনো আগামী এক সপ্তাহের মধ্যে স্ব-উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে। অন্যথায় এসবের বিরুদ্ধে কঠোর শাস্তি নেওয়া হবে বলে জানান তিনি।

কেননা জনবহুল এই সড়ক দিয়ে প্রতিদিন দক্ষিণ জেলার সকল তিন চাকার গাড়ি চলাচল করে। সড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠায় যাত্রীদের যানজটের ভোগান্তিতে পড়তে হয়। আজ অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্য দিয়ে দীর্ঘ দিনের ভোগান্তির সমাপ্তি ঘটে বলে জানান স্থানীয় জনগণ।

ঢাকা, সোমবার, নভেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন