সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

চারটি পদে ৮৫ জনকে নিয়োগ দেবে পপুলার

শুক্রবার, নভেম্বর ১৭, ২০১৭

1142373092_1510893009.jpg
বিডিলাইভ ডেস্ক :
পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি চারটি পদে ৮৫ জনকে নিয়োগ দেবে।   

পদের নাম

পাবলিক রিলেশনস অফিসার, কম্পিউটার অপারেটর/ট্রান্সক্রিপশনিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে)- রেডিওলজি অ্যান্ড ইমেজিং, বায়োকেমিস্ট

যোগ্যতা

পাবলিক রিলেশনস অফিসার

পদটিতে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু পুরুষ প্রার্থীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২৫ বছর থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

কম্পিউটার অপারেটর/ট্রান্সক্রিপশনিস্ট

পদটিতে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পুরুষ এবং মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে)- রেডিওলজি অ্যান্ড ইমেজিং

পদটিতে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে  রেডিওলজি অ্যান্ড ইমেজিং (মেডিকেল টেকনোলজি)-এ ডিপ্লোমা উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পুরুষ এবং মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২০ বছর থেকে ৪০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

বায়োকেমিস্ট

পদটিতে ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। জৈব রসায়ন এবং আণবিক জীববিজ্ঞান থেকে এমএসসি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু পুরুষ প্রার্থীরাই এই পদের জন্য আবেদরন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২৫ বছর থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২৩ নভেম্বর, ২০১৭ পর্যন্ত

সূত্র : জাগোজবস ডটকম

ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন