সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

জয়কে দেখতে পেলেন না শাকিব, তালা দেয়ার কথা অস্বীকার অপুর

শনিবার, নভেম্বর ১৮, ২০১৭

353744838_1510985386.jpg
বিডিলাইভ ডেস্ক :
সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস— দিনভর এমন গুজবই ভেসে বেড়াচ্ছিল গণমাধ্যমে। অবশেষে সেই গুজবের সত্যতা মিলল শুক্রবার রাত ৯টায় রাজধানীর গুলশান নিকেতনস্থ অপুর বাসায়।

বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান। ফিরেই শুক্রবার দুপুরে শুনতে পান এ ঘটনা। তারপরও যেন বিশ্বাস করতে পারছিলেন না। তাই নিজ চোখে দেখতে রাত নয়টায় অপুর নিকেতনের বাসায় যান তিনি। অপুর বাসায় গিয়ে শাকিব দরজায় কড়া নাড়লে ভেতর থেকে নারীকণ্ঠের একজন জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই।

এরপর শাকিব নিচে নেমে এসে তখন তিনি সঙ্গে থাকা লোকজনের মাধ্যমে ঘটনাটি নিকেতন সোসাইটির নেতাদের অবহিত করেন। সন্তানকে দেখতে না পেয়ে এ সময় তাকে বেশ বিমর্ষ লাগছিল। তিনি বলেন, ‘এটা কীভাবে সম্ভব? মাত্র এক বছরের একটি বাচ্চা ছেলেকে কাজের মেয়ের জিম্মায় বাইরে থেকে তালা লাগিয়ে কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? এটা সন্তানের প্রতি মায়ের কেমন দায়িত্ব পালন? আমার এখনো বিশ্বাস হচ্ছে না। এটা আমি মানতে পারছি না। আমার ছেলের যদি কোনো দুর্ঘটনা ঘটে যায়, তাহলে এর দায় নেবে কে?’

এদিকে, ছেলেকে বাসায় রেখে তালা দিয়ে কলকাতায় যাওয়ার কথা অস্বীকার করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার দিনভর এ নিয়ে নানা গুঞ্জনের পর ফেসবুকে এক স্ট্যাটাসে একথা জানান তিনি।

অপু বলেন, এটা একদম ভুল কথা। আমি বাসার বাইরে থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দেয়া। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা কি দোষের কিছু?

তিনি আরো বলেন, বিপদে পরেই কলকাতা একাই চলে আসতে হয়েছে আমাকে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। কিন্তু জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলির কাছেই রেখে এসেছি।

আমি শেলি আপাকে বলে দিয়ে আসছি, কেউ আসলে দরজা খুলবেন না। কারণ আমি জানি জয়ের দাদার বাড়ির কেউই কখনোই আসেননি। আর আমার পরিবারের কেউ আসলে আমার সঙ্গে যোগাযোগ করবেন। তবে আমি জানতাম না শাকিব বাসায় যাবেন। আর শাকিব বাসায় গিয়ে যখন এমন পরিস্থিতি দেখেছেন তখন কেন আমার সঙ্গে যোগাযোগ করেনি। আমার সঙ্গে যোগাযোগ করলেই পারত। শাকিব তার সন্তানের বাবা সে অবশ্যই তার সন্তানকে দেখবে।

অপুর ঘনিষ্ঠজনেরা জানান, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান নায়িকা। এতে সিজারের সময় করা সেলাই ফেটে ব্লিডিং হয় তার। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় যান অপু।

সন্তান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে অপুর কলকাতা যাওয়ার খবরে শুক্রবার রাতে রাজধানীর গুলশানের নিকেতনে স্ত্রীর বাসায় গিয়ে সন্তানকে না দেখেই ফিরতে হয়েছে শাকিবকে।

ঢাকা, শনিবার, নভেম্বর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন