সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

শনিবার, নভেম্বর ১৮, ২০১৭

886509937_1510993637.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকীকে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

আগে থেকেই তিনি বহুমূত্র রোগে ভুগছেন। সেই সঙ্গে দুটি কিডনিও নষ্ট। গতকাল শুক্রবার রাতে তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হলে হাসপাতালে নিয়ে আসা হয়। ওই সময় তিনি প্রায় অচেতন ছিলেন। চিকিৎসকের পরামর্শমতে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয় বারী সিদ্দিকীকে।

একটি জাতীয় দৈনিকে বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী বরাত দিয়ে জানানো হয়, ‘বছর দুয়েক যাবৎ বাবা কিডনির সমস্যায় ভুগছেন। গত বছর থেকে সপ্তাহে তিন দিন কিডনির ডায়ালাইসিস করছেন তিনি। গতকাল সন্ধ্যায় শাহবাগে জাতীয় জাদুঘরে যান। সেখান থেকে রাত ১০টা নাগাদ বাসায় ফেরেন। তখনো তিনি স্বাভাবিক ছিলেন। কোনো অসুস্থতার কথা বলেননি। গভীর রাতে হঠাৎ তিনি গুরুতর হৃদ্‌রোগে আক্রান্ত হন। মুহূর্তেই অচেতন হয়ে পড়েন।’ আজ শনিবার সকালে এই কথা বলেন তিনি।

দীর্ঘদিন সংগীতের সঙ্গে জড়িত থাকলেও সবার কাছে বারী সিদ্দিকী শিল্পী হিসেবে পরিচিতি পান ১৯৯৯ সালে। ওই বছর হ‌ুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ ছবিটি মুক্তি পায়। এই ছবিতে ছয়টি গান গেয়ে জনপ্রিয়তা পান বারী সিদ্দিকী।

বারী সিদ্দিকীর ছেলে তার বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বলেও জানানো হয়েছে জাতীয় দৈনিকটির ওই প্রতিবেদনে।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন