সর্বশেষ
শনিবার ৫ই কার্তিক ১৪২৫ | ২০ অক্টোবর ২০১৮

পয়েন্ট টেবিলের তলানিতে মাশরাফির রংপুর

শনিবার, নভেম্বর ১৮, ২০১৭

808672860_1511024069.jpg
বিডিলাইভ ডেস্ক :

এবারের বিপিএলে শক্তিশালী দলগুলোর মধ্যে রংপুর রাইডার্স অন্যতম। কিন্তু সর্বশেষ কুমিল্লার কাছে হেরে রংপুরের পয়েন্ট ৪ ম্যাচে ২! এখন রাইডার্সদের অবস্থান পয়েন্ট টেবিলের তলানিতে। রংপুর রাইডার্সকে টেনে তোলার জন্য আজ মাঠে নেমেছিল টি-টুয়েন্টি দানব ক্রিস গেইল ও কিউই দানব ব্রেন্ডন ম্যাককালাম। তবে তাদের দুজনের একজনও কুমিল্লার বিপক্ষে জ্বলে উঠতে পারেননি।

প্রথম ম্যাচে রাজশাহীর বিপক্ষে ৬ উইকেটের জয় দিয়ে শুরু করেছিল মাশরাফির রংপুর রাইডার্স। এরপরের সবগুলো (৩ ম্যাচ) ম্যাচেই হেরেছে রংপুর। দলে শুধু রবি বোপারার ব্যাটেই মিলেছে রান। আর এছাড়া কেউই দর্শকদের নজর কাড়তে পারেনি।

যে দলে টি-টুয়েন্টির দানব ক্রিস গেইল, আইপিএল কাঁপানো কিউই দানব ব্রেন্ডন ম্যাককালাম, শ্রীলংকার ড্যাসিং ব্যাটসম্যান কুশাল পেরেরা ও থিসারা পেরেরা, ব্যাটিংদের ভয় ধরিয়ে দেয়া ইয়র্কার মাস্টার লাসিথ মালিঙ্গা আর সাথে পারফেক্ট অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কে বলবে সেই দল কিনা পয়েন্ট টেবিলের তলানিতে!

কিন্তু এখনো রংপুরের হাতে ৮ ম্যাচ বাকি অাছে। তবে ফলাফল যাইহোক ক্রিকেট প্রেমীরা অবশ্যই চাইবে গেইল-ম্যাককালামের ব্যাট হাসুক, মাতিয়ে দিক ৫ম আসরের বিপিএল।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৩২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন