সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

মালয়েশিয়ায় জাতীয় পার্টির দোয়া মাহফিল

সোমবার, নভেম্বর ২০, ২০১৭

1697359763_1511162509.jpg
প্রবাসী ডেস্ক :
সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে মালয়েশিয়া জাতীয় পার্টি।

গত রবিবার দেশটির রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিন্তাং'র রসনা বিলাস রেস্টুরেন্টের এ সভায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী এসএম রহমান পারভেজ।

মালয়েশিয়া জাতীয় পার্টির প্রচার সম্পাদক শাহ আল শেখের পরিচালনায় এসময় প্রধান আলোচক হিসেবে ছিলেন দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইদুর রহমান দেলোয়ার, বিশেষ আলোচকের বক্তব্য রাখেন মালয়েশিয়া জাতীয় পার্টির সহ-সভাপতি সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী ও সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো: আজিজুল হক।

সভাপতির বক্তব্যে এসএম রহমান পারভেজ বলেন, 'দেশের মানুষ এখন আওয়ামী লীগ-বিএনপি'র কর্মকাণ্ডে বিরক্ত। এজন্য তারা বিকল্প খুঁজছে। আর জাতীয় পার্টিই হতে পারে যোগ্য বিকল্প। কারণ স্বাধীনতা পরবর্তী সময়ে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে জাতীয় পার্টির আমলে।'

তিনি আরো বলেন, 'রাষ্ট্রপ্রধান হিসেবে মোহাম্মদ এরশাদের বিকল্প নেই। এজন্য আবারো জাতীয় পার্টিকে ক্ষমতার আনতে সকলকে একসাথে কাজ করতে হবে।'

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া চান এসএম রহমান পারভেজ।

সভায় দোয়া ও মিলাদ পরিচালনা করেন মালয়েশিয়া জাতীয় পার্টির সহ-ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মো: আজিজুল হক।

ঢাকা, সোমবার, নভেম্বর ২০, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন