সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

ত্রিমুখী প্রেমের গল্প ‘অদ্ভুত মায়াজাল’

বুধবার, নভেম্বর ২২, ২০১৭

324933989_1511339586.jpg
বিডিলাইভ ডেস্ক :
তন্দ্রা হঠাৎ করেই শিপনের বাসায় ঢুকে পড়ে। তার স্ত্রী রিয়া এতে করে ইমনকে সন্দেহ করতে থাকে। এদিকে তন্দ্রা (রুহি) দাবি করে (শিপন) ইমন হচ্ছে তার সাবেক প্রেমিক। এ নিয়ে ইমনের সঙ্গে (বাঁধন) রিয়ার লেগে যায় বাকবিতণ্ডা। এক সময় বাঁধন বাসা থেকে রাগ করে বেরিয়ে যায়।

কিন্তু গল্পের শেষে দেখা যায় অন্যরকম ঘটনা। আসলে রুহী এই শিপনকে ভালোবাসে না। সে তিন বছর আগে শিপন নামের একটি ছেলেকে ভালোবাসতো। সেই ভালোবাসায় আজ সে অন্য এক মানুষ হয়ে গেছে।

এমনি গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘অদ্ভুত মায়াজাল’। সৈয়দ ইকবালে রচনায় এটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

এতে ইমন, বাঁধন ও রুহী ছাড়া আরো অভিনয় করেছেন পীরজাদা, লুনা খান প্রমুখ। প্রায় তিনমাস পর অভিনয়ে ফিরলেন অভিনেত্রী বাঁধন। ইমনের সঙ্গে জুটি হয়ে অভিনয়ের মাধ্যমে ফিরলেন তিনি।

বাঁধন বলেন, ‘তিনমাস পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। এখন থেকে ফের নিয়মিত কাজ করব। নাটকের গল্পটা দারুণ।’

ইমন বলেন, ‘আসলে গল্প পছনদ না হলে তেমন নাটকে অভিনয় করা হয় না। সেদিক থেকে ‘অদ্ভুত মায়াজাল’ একটি অন্যরকম গল্প। নাটকের শেষে অন্যরকম একটা চমক রয়েছে।’

নৃত্যশিল্পী ও অভিনেত্রী রুহী বলেন, ‘আমি মূলত নৃত্যশিল্পী হলেও মডেলিং এবং অভিনয় করি। তবে সেটা অবশ্যই বেছে বেছে। আমার ক্যারেক্টার এবং গল্প পছন্দ না হলে কাজ করি না। সেই দিক থেকে ‘অদ্ভুত মায়াজাল একটি অন্যরকম একটি গল্প এবং আমার চরিত্রটি অসাধারণ। মজা পেয়েছি কাজটি করে।’

নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

ঢাকা, বুধবার, নভেম্বর ২২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন