সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

দীর্ঘ ৭ বছর পর একসঙ্গে গাইলেন ফাহমিদা-বাপ্পা

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭

966116374_1511413123.jpg
বিডিলাইভ ডেস্ক :
গানের সঙ্গে দীর্ঘদিনের ওঠা-বসা ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের। এবার দীর্ঘ ৭ বছর পর এই দুই সঙ্গীতশিল্পী একসঙ্গে নতুন গানের কাজ করছেন। সঙ্গে দর্শকদের জন্য বোনাস হিসেবে থাকছে মিউজিক ভিডিও! গানের শিরোনাম ‘ভালোবাসি ভালোবাসি’। ২০১৮ সালের ভালোবাসা দিবস উপলক্ষে অনলাইনে মুক্তি দেয়ার জন্য তৈরি হচ্ছে গানটি।

ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার গত ৪ বছর একইসাথে দেশ-বিদেশের বিভিন্ন মঞ্চ মাতালেও একসঙ্গে কোনো গান গাননি। ১১টি গানের সমন্বয়ে ফাহমিদা-বাপ্পার প্রথম দ্বৈত অ্যালবাম ‘এক মুঠো গান’ বের হয় ২০০৬ সালে। অ্যালবামটি ব্যাপক দর্শকনন্দিত হওয়ার পর ‘এক মুঠো গান ২’ নামের নতুন আরেকটি অ্যালবাম নিয়ে ২০১০ সালে আবারো একসঙ্গে হাজির হন তারা।

সেই অ্যালবামেরও প্রায় প্রতিটি গান দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে। একসাথে অনেক অনুষ্ঠানে অংশ নিলেও গত ৭ বছরে এই জুটির কাছ থেকে পাওয়া যায়নি নতুন কোনো গান। ৭ বছর পর নতুন গান গাওয়া নিয়ে বেশ উচ্ছ্বসিত দু’জনই। এই গানটি নাকি দর্শকদের জন্য ভালোবাসা দিবসের উপহার!
 
গানটি নিয়ে ফাহমিদা নবী বলেন, ‘অনেকবছর পর বাপ্পা মজুমদারের সাথে কাজ করছি। গানটি সময় নিয়েই করা হচ্ছে। গানের পাশাপাশি মিউজিক ভিডিওতে থাকছে ভিন্নতা। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে গানটি অনলাইনে মুক্তি দেয়া হবে। আশা করছি দর্শকরা ভালো একটি গান উপহার পাবেন।’

ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন