সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

‘আহত ফুলের গল্প’র প্রথম টিজার প্রকাশ(ভিডিও)

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭

959182663_1511432866.jpg
বিডিলাইভ ডেস্ক :
‘পাকা পাকা টমেটো, মরিচের ঝাল, ছেলেদের ভালোবাসা মেয়েদের গাল’ এমন কথায় কিশোরীকে প্রেম নিবেদন করছে গ্রামের এক কিশোর। কিন্তু কিশোরীটি রীতিমতো লজ্জায় লাল হয়ে দৌঁড়ে পালায়। এভাবে গ্রামের কিশোর-কিশোরীর প্রেমসহ নানা ঘটনা দেখানো হয়েছে।

এছাড়াও পিতৃতান্ত্রিক মুসলিম সমাজ ব্যবস্থা, সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার ও সংস্কৃতি সংস্পর্শ— এ ৩টি বিষয় শাপলা, কামিনী ও মোহনা নামের ৩ মেয়ের জীবনকে কিভাবে প্রভাবিত করেছে তা নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’।

গতকাল প্রকাশিত হয়েছে ‘আহত ফুলের গল্প’ সিনেমার প্রথম টিজার। ছবিটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন অন্ত আজাদ।

অন্তু আজাদ বলেন, এই চলচ্চিত্রে ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনা। যা বিশ্লেষণের মাধ্যমে আমাদের প্রচলিত  জীবনের গভীর সংকট উপলব্ধির চেষ্টা। সিরিয়াস বিষয় গল্পের বিষয়বস্তু হলেও- দৈনন্দিন জীবনে বয়ে চলা হাসি-ঠাট্টা, গান-গীত এবং একটি প্রেম কাহিনির মাধ্যমে গল্পের মূল সুরটি প্রবাহিত হয়েছে।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া খান। আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, সুজন মাহাবুব, আলী আহসান, অনন্যা হক, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুণ্ডু প্রমুখ।

ছবিতে পঞ্চগড় জেলার আঞ্চলিক বিয়ের গান ব্যবহৃত হয়েছে। আছে রবীন্দ্রনাথের গান ও নজরুলের কবিতা। চলচ্চিত্রটির প্রায় ৯৫ ভাগ চিত্রায়ন হয়েছে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার মাটিয়ার পাড়া গ্রামে।

ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন