সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

আসছে ইমরান ও অন্বেষার মিউজিক ভিডিও

রবিবার, নভেম্বর ২৬, ২০১৭

2043031011_1511704229.jpg
বিডিলাইভ রিপোর্ট :
এক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী পরিচালক ইমরান মাহমুদুল। সম্প্রতি একটি নতুন গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করলেন এই শিল্পী। গানের নাম ‘লাগে বুকে লাগে’।

গানটিতে সহশিল্পী হিসেবে আছেন ভারতের অন্বেষা দত্ত। প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন তারা দু’জন। সম্প্রতি ঢাকায় শেষ হয়ে গেল সেই ভিডিওর শুটিং।

এই গান প্রসঙ্গে জানতে চাওয়া হয়েছিল ইমরানের কাছে। তিনি বলেছেন, ‘অন্বেষা আমার পছন্দের একজন শিল্পী। তার কণ্ঠ অসাধারণ। গানটির ভিডিওতে দেখা যাবে এক দম্পতির কাহিনি।’

শিল্পী অন্বেষাও ইমরানের গানের প্রশংসা করে বলেছেন, কিছু কিছু গানের কথা, সুর আর কম্পোজিশন এমন থাকে যে, গানটার ভেতরেই ‘লাভ এট ফার্স্ট লিসেনিং’ বিষয়টা থাকে। ‘লাগে বুকে লাগে’ ঠিক এমনই একটি গান।

‘ইমরানের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কিন্তু তার গান আমি শুনেছি। 'লাগে বুকে লাগে' গানটির সুর ও সংগীত তিনি খুব ভালোভাবেই করেছেন।’ গাওয়া ছাড়া গানের ভিডিওতে মডেলও হয়েছেন ইমরান। মডেলিংয়ে ইমরানের সঙ্গে আছেন নাদিয়া।

প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সূত্রে জানা যায়, খুব শিগগিরই তাদের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে। পাশাপাশি গানটি পাওয়া যাবে জিপি মিউজিক এবং ইয়োন্ডার মিউজিকে।

ঢাকা, রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৪৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন