সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

এটর্নি জেনারেলসহ আইন কর্মকর্তাদের ট্যাক্স কার্ড প্রদান

সোমবার, নভেম্বর ২৭, ২০১৭

1862906031_1511756144.png
বিডিলাইভ ডেস্ক :
জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) প্রথমবারের মতো এবার আয়কর মেলায় করদাতাদের ইনকাম ট্যাক্স আইডি কার্ড প্রদান করেছে। এই পরিচয়পত্র ইতোমধ্যে করদাতাদের মাঝে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ট্যাক্স কার্ড প্রদান কর্মসূচির অংশ হিসেবে আজ এটর্নি জেনারেল মাহবুবে আলম, অতিরিক্ত এটর্নি জেনারেল মুরাদ রেজা, মো. মমতাজ উদ্দিন ফকির, ডেপুটি এটর্নি জেনারেল মো. মোতাহার হোসেন সাজু, খোন্দকার দিলীরুজ্জামান, এসএম মনিরুজ্জামান, সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, মো. একরামুল হক, আমাতুল করিম, মোখলেসুর রহমান ও ইশরাত জাহানকে ইনকাম ট্যাক্স আইডি কার্ড প্রদান করা হয়।

রোববার সন্ধ্যায় এটর্নি জেনারেলের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান ট্যাক্স কার্ড প্রদান করেন।

এ সময় এনবিআর চেয়ারম্যান বলেন, এই পরিচয়পত্রকে করদাতারা সম্মানের প্রতীক বলে বিবেচনা করছেন। ইতোমধ্যে প্রধানমন্ত্রী, মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য গণসহ সম্মানিত ব্যক্তি ও সাধারণ করদাতাদের এ কার্ড প্রদান করা হয়েছে।

আয়কর পরিচয়পত্র গ্রহণ করে এটর্নি জেনারেল মাহবুবে আলম এনবিআরকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ পরিচয়পত্রের মাধ্যমে কর প্রদানে করদাতারা অনুপ্রাণিত ও উৎসাহ পাবেন। পরিচয় দিতে পারবেন আমি একজন গর্বিত করদাতা।

প্রথমবার আয়কর মেলায় ৯১ হাজার ২৫০ জন করদাতাকে এ পরিচয়পত্র প্রদান করা হয়।

ঢাকা, সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন