সর্বশেষ
সোমবার ১১ই ভাদ্র ১৪২৬ | ২৬ আগস্ট ২০১৯

চার দেশের ২০ সিনেমা হলে 'হালদা' মুক্তি পাচ্ছে

রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭

498320792_1512270059.jpg
বিডিলাইভ রিপোর্ট :

শুক্রবার (০১ ডিসেম্বর) দেশব্যাপী মুক্তি পেয়েছে 'হালদা' ছবিটি। মুক্তির পর সিনেমাপ্রেমীরা দারুণভাবে গ্রহণ করেছে তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিটি। বাংলাদেশ ছাড়াও আমেরিকা, কানাডা, ওমান এবং আরব-আমিরাত (ইউএই) এই চার দেশে হালদা মুক্তি পেতে যাচ্ছে।

এ তথ্য নিশ্চিত করেছে হালদা ছবির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো ইনক।

প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব জানান, ৮ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রের ৫টি শহরের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হালদা’।

শহরগুলো হলো- নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ডালাস, ফ্লোরিডা ও ভার্জিনিয়া। সেখানে রিগ্যাল ও সিনেমার্ক মাল্টিপ্লেক্সে দর্শকরা ছবিটি উপভোগ করতে পারবেন। মোট ২০টি সিনেমা হলে বাণিজ্যিকভাবে প্রদর্শিত হবে হালদা।

একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে কানাডার টরন্টো আর মিসিসাগা শহরে। ১৯ জানুয়ারি মুক্তি পাবে দেশটির এডমন্টন, ক্যালগেরি এবং উইনিপেগ শহরের ৩টি প্রেক্ষাগৃহে।

৮ ডিসেম্বর আমেরিকা, কানাডা ছাড়াও হালদা মুক্তি পাচ্ছে ওমানের ৪টি প্রেক্ষাগৃহে। পর্যায়ক্রমে ইউএই-এর ৬টি শহরেও মুক্তির কথা রয়েছে ছবিটির।

আজাদ বুলবুলের গল্পে হালদার চিত্রনাট্য লিখেছেন তৌকীর নিজেই। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, রুনা খান প্রমুখ।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন