সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭

732589202_1512369245.jpg
সীতাকুণ্ড প্রতিনিধি :
উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে আবুল খায়ের স্টিল মিলের প্রবেশ পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো আব্দুর রব (৫২), সিদ্দিকুর রহমান (৪৫)। তাদের দুজনের বাড়ী কুমিল্লা জেলায়। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

জানা যায়, রাত সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম মুখী সবজি বোঝায় একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) কুমিল্লার চান্দিনা থেকে চট্টগ্রাম আসার পথে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টিল মিলে প্রবেশ পথে অপর একটি দাঁড়ানো ট্রাকের পিছনে ধাক্কা খায়। ওই সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এতে উক্ত ট্রাকের ড্রাইভার, হেলপারও গুরুত্বর আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা জানান, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্হায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা রাত সাড়ে তিনটার সময় দুর্ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ট্রাকটি আটক করা হয়েছে।

ঢাকা, সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন