সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

এমবিসি'র মিট দ্যা প্রেস এন্ড কমিউনিটি অনুষ্ঠিত

মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭

539249229_1512453696.jpg
বিডিলাইভ রিপোর্ট :
গত ২ ডিসেম্বর শনিবার দুপুরে পার্ক এক্সটেনশনের এক রেস্টুরেন্টে এমবিসির মিট দ্যা প্রেস, সোশ্যাল মিডিয়া ত্রন্ড কমিউনিটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশি তরুণদের সামাজিক সহায়ক সংগঠন এমবিসি পার্ক ভিউ রেস্টুরেন্টে সাংবাদিকদের ও কমিউনিটির প্রতিনিধিদের সাথে এ সভার আয়োজন করে। বাংলাদেশে গিয়ে রোহিঙ্গা শরণার্থীদের ত্রাণ সাহায্য সহ তাদের বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের অভিজ্ঞতার কথা তুলে ধরেন ত্র্যামবিসিয়ান জুয়েল উদ্দিন।

দেশে বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিদের সাথে নিয়ে ২১,০০০ হাজার কানাডিয়ান ডলার এর ত্রাণ বিতরণ করে ত্রমবিসি।

এখানে উল্লেখ্য যে, ত্রমবিসি রোহীঙ্গাদের মানবিক সহায়তার জন্য দুই সপ্তাহের প্রচারনায় সর্বমোট ৩১,১০০ কানাডিয়ান ডলার সংগ্রহ করে যা কানাডাতে বাংলাদেশি কমিউনিটির ত্রকটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে বিবেচ্য হচ্ছে।

এসময়ে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে ফান্ড রাইজিং করার পর খরচের একটি সুস্পষ্ট লিখিত হিসাব তুলে ধরেন ত্র্যামবিসিয়ান আনোয়ার হোসেন তালুকদার। সংগঠনের অন্যতম সদস্যর ত্র্যামবিসিয়ান রাসেল মির্জা ত্রমবিসির আগামী দিনের কর্মপরিকল্পনা তুলে ধরেন। বিভিন্ন শ্রেণী-পেশার যারা আর্থিক সহায়তা করছেন সবার প্রতি ধন্যবাদ জানায় সংগঠনের সদস্যরা।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রুপক চক্রবর্তী, পাপিয়া চৌধুরী, সাবিনা ইয়াসমিন, রুপু আলম ও সুমন প্রমুখ। নাগরিক টিভি পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে।

সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন নাগরিক টিভির- সিইও টিটো রহমান, টিভি এশিয়ার শাহিন আলম ও মাজহারুল ইসলাম বিপুল।

ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন