সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

সদর হাসপাতালের ভেতর দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে একজন আহত

মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭

1756039505_1512463966.jpg
জাকির হোসেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে :
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের প্রধান গেটের ভেতরে জরুরি বিভাগের সামনে দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে  অভি (১৮) নামে এক তরুন গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই তাকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভি সদর হাসপাতালের গ্যারেজ পরিচালনাকারী ইজারাদার ও হাসপাতাল সংলগ্ন মসজিদপাড়ার আনোয়ারুল ইসলাম কালুর (৪৫) ছেলে।

এ ঘটনায় উত্তেজিত হয়ে কালুর লোকজন হাসপাতালের সামনের আবু সালামের (৫০) রেস্তোঁরা ও বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে তিনি ও তার মেয়ে আহত হন। আবু সালামের বাড়িও একই মহল্লায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, ওই দিনই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালুর ছেলে অভির সাথে সালামের ছেলের দ্বন্দের জেরে এ অনাকাঙ্খিত ঘটনার সূত্রপাত। এসব ঘটনায় রাত থেকেই হাসপাতাল এলাকা, চিকিৎসাধীন রোগীদের মাঝে ও মহল্লায় আতঙ্ক-উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সদর থানা পুলিশ হাসপাতাল ও মসজিদপাড়া এলাকায় অবস্থান নেয় ও ঘটনায় দায়ীদের আটকে অভিযান শুরু করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রযেছে। ঘটনার পর থেকেই হাসপাতাল ও মহল্লায় পুলিশ মোতয়েন রয়েছে। তবে এ ঘটনায় এথনও কেউ আটক হয়নি বা কোন পক্ষ মামলা করেনি।

ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন