সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

অপেক্ষা শেষে সাত পাকে বাঁধা পড়লেন পাওলি-অর্জুন(ভিডিও)

মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭

1213356846_1512469131.jpg
বিডিলাইভ ডেস্ক :

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম ও তরুণ ব্যবসায়ী অর্জুন দেবের বিয়ের মধ্যদিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন। মেহেন্দি থেকে গায়ে হলুদ, জমজমাট উৎসবে ঘনিষ্ঠদের সঙ্গে মেতে উঠলেন খোদ কনেও। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে বর ও বউয়ের ছবি।

সোমবার সন্ধ্যার পর কলকাতার তাজ বেঙ্গল হোটেলে দু'জনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ বিয়ে উপলক্ষে তাজ হোটেলে বসে চাঁদের হাট। অনেক তারকা এসে এই নব দম্পতিকে আশীর্বাদ করে যান। বিয়ের সাজে পাওলিকে সাজিয়ে তুলেছেন অনিরুদ্ধ চাকলাদার। সাজে-গয়নায় আর জীবনের পরম মুহূর্তের আনন্দে ঝলমলে অভিনেত্রী।

এর আগে লেক গার্ডেনের বাসায় পাওলির মেহেদি অনুষ্ঠানে খোশমেজাজে দেখা যায় পাওলি দামকে। গানের সুরে নাচতেও দেখা গিয়েছিল তাকে। ঠিক করেই রেখেছিলেন ট্র্যাডিশনাল সাজে সাজবেন। লাল বেনারসি, পুরনো দিনের গয়নায় একেবারে যেন লক্ষ্মী ঠাকরুণ।

এক নজরে অর্জুন-পাওলির বিয়ে

পাওলির দীর্ঘদিনের প্রেমিক গুয়াহাটির ব্যবসায়ী তরুণ অর্জুন দেবই পাওলির বর। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর পাওলি-অর্জন এই সাত পাকে বাঁধা পড়লেন। এর আগে পাওলি জানিয়েছিলেন, অর্জুনের সঙ্গে তার প্রথম সাক্ষাৎ হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, তার প্রেম। সর্বোপরি ভালোবাসার মানুষকে বিয়ে করছেন তিনি।

বিয়ের পর অনেকেই লম্বা সময়ের জন্য অভিনয় থেকে বিশ্রাম নেন। তবে পাওলি নতুন উদ্যমে কাজ শুরু করবেন বলেই খবর। তবে মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দেবেন নবদম্পতি, তা এখনও নিশ্চিত নয়।

মনের মানুষ' ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে বাংলাদেশি দর্শকদের নজর কাড়েন কলকাতার অভিনেত্রী পাওলি দাম। তারপর বেশি কিছু ছবিতে অভিনয় করেন তিনি।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন