সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

চ্যানেল টুয়েন্টিফোরে শুরু হচ্ছে ‘সার্চলাইট’

বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০১৭

957148023_1512645674.jpg
বিডিলাইভ ডেস্ক :
সংবাদভিত্তিক বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরে শিগগিরই শুরু হচ্ছে-অপরাধ এবং অনুসন্ধানী প্রতিবেদনভিত্তিক অনুষ্ঠান ‘সার্চলাইট’। দুর্নীতি-দুর্ভোগ, গুম-খুন, রহস্য-রোমাঞ্চ, অন্যায়-অপরাধসহ আশপাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা নানা অসংগতির উপর গভীর অনুসন্ধানের আলো ফেলবে এই অনুসন্ধানী অনুষ্ঠান।

সপ্তাহের প্রতি শুক্রবার রাত ৮.৩০টায় প্রচারিত হবে অনুষ্ঠানটি। পুনঃপ্রচার হবে- শনিবার বিকাল ৫টা এবং সোমবার রাত ৮. ৩০ টায়। সমাজে অপরাধের ধরন যেমন বদলেছে, বদলেছে এর মাত্রাও। দুর্নীতি এবং অপরাধের চাঞ্চল্যকর ও নিত্য-নতুন ঘটনার পাশাপাশি, ভিন্ন মাত্রার অপরাধেও বিশেষ নজর রাখবে ‘সার্চলাইট’র অনুসন্ধানী দল।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের ওপর অনুসন্ধানের পাশাপাশি বিশেষজ্ঞ মতামত এবং ভুক্তভোগী সাধারণ মানুষের অংশগ্রহণও থাকবে। ‘সার্চলাইট’ গড়ে উঠেছে দেশের একঝাক তরুণ ও অভিজ্ঞ অনুসন্ধানী সংবাদকর্মীর সমন্বয়ে। যাদের বেশিরভাগই অপরাধ বিভাগে দীর্ঘদিন কাজ করছেন।

‘সার্চলাইট’ দলের নেতৃত্ব দিচ্ছেন অভিজ্ঞ অনুসন্ধানী সাংবাদিক ফয়সাল আলম। এর আগে তিনি সকালের খবর, একাত্তর টেলিভিশন, যমুনা টেলিভিশনসহ বেশ কটি গণমাধ্যমে কাজ করেছেন।

টিম ‘সার্চলাইট’র অন্য সদস্যরা হলেন-জেড এম সাদ, আব্দুল্লাহ আল ইমরান, শাহরিয়ার আরিফ, আসিফ জাহাঙ্গীর, সোহেল রানা এবং তানভীর আহমেদ সিদ্দীকি। ক্যামেরায় রয়েছেন, মোক্তার হোসেন, শাহীন রেজা এবং জিহাদ আরিফ। অনুষ্ঠানটি প্রযোজনায় থাকবেন রিপন ফরাজী এবং আলেকজান্ডার মোহাম্মদ।

অনুষ্ঠানে ভুক্তভোগী এবং সাধারণ মানুষের অংশগ্রহণ নিশ্চিত করতে মোবাইল, ফেসবুক লাইভ, ইন্সট্রাগ্রাম, ইউটিউবসহ সোস্যাল মিডিয়ায় সরাসরি অংশগ্রহণের সুযোগও থাকবে।

ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৭৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন