সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

উত্তর আ. লীগের সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি

শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭

1182749862_1512744440.jpg
বিডিলাইভ রিপোর্ট :
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে তৌহিদুল আলম বাবুকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাকে দল থেকে বহিস্কারের জন্য আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির কাছে সুপারিশ করা হবে।  

দলীয় শৃংখলা ভঙ্গের কারণে তৌহিদুলের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।  নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামী লীগের অন্য যেসব নেতা দলীয় শৃংখলাবিরোধী কর্মকান্ডে জড়িত রয়েছেন তাদের সতর্ক দেওয়া হয়। অন্যথায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

দলের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় সাংগঠনিক ও রাজনৈতিক রিপোর্ট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম।

বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিন, জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, কাজী আবদুল ওহাব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম সম্পাদক মো. গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শেখ শফিউল আজম, এটিএম পেয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, কোষাধক্ষ এহছানুল হায়দর চৌধুরী বাবুল, সাবেক জেলা পিপি এড. আবুল হাশেম প্রমুখ।

ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন