সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

স্বর্গে আছি: আনুষ্কা

শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০১৭

1139051097_1513337404.jpg
বিডিলাইভ ডেস্ক :
মালা বদলের মধ্যদিয়ে নতুন জীবনে পা রাখেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ১১ ডিসেম্বর সোমবার ইতালির মিলানে দুজনের বিয়ে হয়। এ বিয়ে নিয়ে অালোচনা কম হয়নি। কেউ বলছেন ভারতীয় ইতিহাসের সেরা একটি বিয়ে। অাবার কেউ বলছেন চলতি বছরের সবচেয়ে অাকর্ষণীয় বিয়ে।

দুজনের বিয়ের অনেক ছবিই এরই মধ্যে অনলাইনে প্রকাশ পেয়েছে। কিন্তু সদ্য প্রকাশিত হওয়া অারো একটি ছবি কোহলি-আনুষ্কা ভক্তদের আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে।

ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারার পর সেখানেই মধুচন্দ্রিমা চলছে বিরাট-আনুশকার। ইতালির শুভ্র তুষারের মোহনীয়তা উপভোগ করছেন এ জুটি।

শুক্রবার এমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আনুশকা, যার ক্যাপশনে লিখেন, 'ইন হ্যাভেন, লিটার‍্যালি' অর্থাৎ এই অভিনেত্রী বলতে চাচ্ছেন, সোজাসুজি স্বর্গে আছেন তারা।

চলতি মাসের ১১ তারিখে প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দেন বিরাট-আনুশকা। বিয়ের আগে বিষয়টি নিয়ে লুকোচুরি করলেও বিয়ে সম্পন্ন হয়ে যাবার পর নিজেরাই টুইট করে জানিয়ে দেন সবাইকে।

টুইটারে তারা লেখেন, 'আজ আমরা একে অপরকে সারাজীবনের জন্য ভালোবাসার বন্ধনে বেঁধে রাখার প্রতিজ্ঞা করেছি।

এই খবরটা আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে পেরে আমরা সত্যিই সৌভাগ্যবান। এই সুন্দর দিনটাকে আরও বিশেষ করে তুলবে আমাদের ভক্ত পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা। আমাদের পথচলার গুরুত্বপূর্ণ সঙ্গী হবার জন্য ধন্যবাদ।'

ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৫৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন