সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

চুলে 'ট্রাম্প ট্যাটু'

শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০১৭

1621606581_1513339461.jpg
বিডিলাইভ ডেস্ক :
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঘরে-বাইরে সর্বত্র সমালোচিত। সমালোচনার পাশাপাশি তার জনপ্রিয়তাও কম নয়। তাইওয়ানের তরুণ-যু্বকরা তো রীতিমত 'ট্রাম্প স্টাইল' নিচ্ছেন তাদের চুলে।

ডোনাল্ড ট্রাম্পের চুলের স্টাইল অনেকের কাছেই পছন্দ। তাকে ছাপিয়ে জনপ্রিয়তা পেয়েছে তার চুলের স্টাইল। অনেকেই তার মত হেয়ার স্টাইল করতে চান।

তাইওয়ানের এক্স পি হেয়ার সেলুনের বাইরে প্রতিদিনই পড়ছে লম্বা লাইন। সবাই চান ট্রাম্পকে। মানে ট্রাম্প হেয়ার ট্যাটু করাতে। সামনে নিজস্ব স্টাইল আর পেছনে কাঁটছাঁট করা 'ট্রাম্প স্টাইল' ট্যাটুর অনবদ্য কম্বিনেশন পেতে গ্রাহকরা ভিড় করছেন এই সেলুনে।

এক্সপি হেয়ার সেলুনের মালিক অ্যালেন চ্যান সেপ্টেম্বরে এক যুবকের মাথায় ট্রাম্পের মুখের আদলে ট্যাটু করে দিয়েছিলেন। ট্রিমার আর হেয়ার ডাই দিয়ে নিমেষেই সেলুনের মালিক ফুটিয়ে তুলতে পারেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। ট্রিমার দিয়ে ফুটিয়ে তোলেন ট্রাম্পের মুখের আদল। আর ক্রেতার চুলের পেছনের অংশে সোনালী হেয়ার ডাই দিয়ে ফুটিয়ে তোলেন ট্রাম্পের সোনালী চুল ও ভ্রু জোড়া।

সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারের পরেই শুরু হয় তুলকালাম কাণ্ড। প্রতিদিনই একজন দুই জন করে বাড়তে শুরু করে খদ্দের। ভিডিওটি দেখতে ক্লিক করুন....







ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ৪০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন