সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

শাবিতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি ২৬ ও ২৭ ডিসেম্বর

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০১৭

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০১৭-১৮ সেশনের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর।

বি ইউনিটে শূন্য আসনে অপেক্ষমাণ তালিকা থেকে ২৬ ডিসেম্বর ও এ ইউনিটে শূন্য আসনে অপেক্ষমাণ তালিকা থেকে ২৭ ডিসেম্বর ভর্তি কার্যক্রম চলবে।

ভর্তি কমিটির সদস্য সচিব সহযোগী অধ্যাপক মো. মহিবুল আলম বিষয়টি নিশ্চিত করেন জানান, ২৬ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ ১ এর অপেক্ষমাণ তালিকা থেকে ১ থেকে ৮২২, গ্রুপ-২ এ ১ হতে ১৫ জনকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে। একই দিন দুপুরে একই ইউনিটের গ্রুপ-১ এ কোটায় অপেক্ষমাণ তালিকা থেকে মুক্তিযোদ্ধা ১ হতে ১৫, প্রতিবন্ধী ১ হতে ২, ক্ষুদ্র নড়ী-গোষ্ঠী ও জাতিসত্তা (উপজাতি) ১ হতে ৪, এবং গ্রুপ ২-এ মুক্তিযোদ্ধা কোটার ১ জনকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে।

অন্যদিকে, ২৭ ডিসেম্বর সকাল ৯টায় ‘এ’ ইউনিটে অপেক্ষমাণ তালিকায় বিজ্ঞানের ১ হতে ২২০, মানবিকের ১ হতে ৩৯ এবং বাণিজ্যের অপেক্ষমাণ তালিকার ১ হতে ১৫ পর্যন্ত শিক্ষার্থীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে। ২১ ডিসেম্বর দুপরে একই ইউনিটের বিজ্ঞান বিভাগে মুক্তিযোদ্ধা ও পোষ্য কোটায় ১ হতে ৩, প্রতিবন্ধী ১, মানবিকে মুক্তিযোদ্ধা কোটায় ১ জন এবং তিনটি বিভাগেই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও জাতিসত্তা (উপজাতি) কোটায় ১ হতে ৪ কে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে।

মো. মহিবুল আলম জানান, শিক্ষার্থীদেরকে ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে ভর্তি পরীক্ষার সময়কার এডমিট কার্ড, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ৬ হাজার ৮৫০ টাকা সাথে আনতে হবে। কোটায় ভর্তি হতে ইচ্ছুক মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে। একই সাথে প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রের ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান তিনি। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.sust.edu/admission এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন