সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

সন্ধ্যায় নতুন মন্ত্রীদের শপথ, প্রস্তুত ৬ গাড়ি

মঙ্গলবার, জানুয়ারী ২, ২০১৮

ButterflySymbolismInTarot_2.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজকেই সরকারের মন্ত্রিসভায় যোগ হচ্ছে আরো কয়েকজন। বঙ্গভবনে মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় নতুন মন্ত্রীরা শপথ নেবেন। মন্ত্রিসভায় যুক্ত হতে যাওয়া নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে রেখেছে সরকারি যানবাহন অধিদফতর।

মন্ত্রিসভায় নতুন তিনজন যুক্ত হওয়ার কথা শোনা গেলেও প্রস্তুত রাখা হয়েছে ছয়টি গাড়ি। কিন্তু কেন ছয়টি গাড়ি প্রস্তুত করা হলো এ নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। অধিদফতরের অধীন পরিবহন পুলের ওয়ার্কশপে ১ জানুয়ারি বিকেলেই ৬টি গাড়ি প্রস্তুত করে পুলের পার্কিংয়ে রাখা হয়েছে।

আইসিটি ব্যক্তিত্ব মোস্তাফা জব্বার, সংসদ সদস্য কেরামত আলী এবং শাহজাহান কামাল মন্ত্রিসভায় আসছেন বলে নিশ্চিত হওয়া গেছে। আর নারায়ণ চন্দ্র চন্দ প্রতিমন্ত্রী থেকে মন্ত্রীর মর্যাদা পাচ্ছেন।

সোমবার অধিদফতরের পরিবহন কমিশনার কার্যালয় সূত্রে জানা যায়, করোলা ব্র্যান্ডের জিএলআই সিরিজের গাড়িগুলো ধুয়ে-মুছে পলিশ করে মনোগ্রাম লাগানো হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা পেলে গাড়িগুলো আব্দুল গণি রোডের সচিবালয় অথবা সংশ্লিষ্টদের কাছে পাঠানো হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ সন্ধ্যায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী হিসেবে আনুষ্ঠানিকভাবে শপথ নেবেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহ আলম জানান, পূর্ণ মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর নবনিযুক্ত মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী সন্ধ্যা সাড়ে ৭টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৪৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন