সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

নোবিপ্রবিতে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শুক্রবার, জানুয়ারী ৫, ২০১৮

ggg.png
নোবিপ্রবি প্রতিনিধি :

নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে নেতা-কর্মীরা। শ্রদ্ধা নিবেদন শেষে কেক কেটে দিবসটি উদযাপন করে শাখা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম রবিন এবং সাধারন সম্পাদক সাকিব মোশাররফ ধ্রুব সহ শাখা ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা। এতে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকিব মোশাররফ ধ্রুব’র সঞ্চালনায় বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাখাওয়াত হোসেন জুয়েল, বদরুল হায়দার রিয়েল। যুগ্ন-সাধারণ সম্পাদক মাহমুদ খান শিবলু, মোবারক হোসেন প্রত্যয়। সাংগঠনিক সম্পাদক রায়হান মাহমুদ, তানজীল বাপ্পী, বিজয় মল্লিক, সাজ্জাদ প্রমেল প্রমুখ।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন