সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

নোবিপ্রবি'র অর্থনীতি বিভাগ প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠিত

মঙ্গলবার, জানুয়ারী ৯, ২০১৮

9_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগ প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারি সোমবার বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ড. মো. আবুল হোসেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ফরিদ দেওয়ান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. এম অহিদুজ্জামান বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দেশের একটি সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে এর সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছে। এ বিশ্ববিদ্যালয় শুধুমাত্র দেশ নয় একটি বিশ্বমানের বিশ্ববিদ্যালয় হিসেবে আত্মপ্রকাশ করবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির ধারাবাহিকতায় অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা তাদের যোগ্যতা ও মেধা দিয়ে দেশের  অর্থনীতি ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে। অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা দেশ ও বিদেশে তাদের যোগ্যতার সাক্ষর রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে, উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট বিতরণ করেন। পরবর্তীতে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি সমাজ বিজ্ঞান বিভাগের ডিন ড. আতিকুর রহমানসহ অর্থনীতি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন