সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

নারায়ণগঞ্জে সংঘর্ষে মেয়র আইভীসহ অর্ধশতাধিক আহত

মঙ্গলবার, জানুয়ারী ১৬, ২০১৮

4.png
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ শহরে চাষাঢ়া এলাকায় মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে ফুটপাথে হকার বসানোকে কেন্দ্র করে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে অর্ধশতাধিক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রকাশ্যে অস্ত্রের মহড়াসহ দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই শতাধিক শর্ট গানের ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জ শহরে ফুটপাথে মঙ্গলবার থেকে হকারদের বসতে বলেন শামীম ওসমান। বিকেল ৪টার দিকে চাষাড়ায় শহীদ মিনারের কাছে হকাররা বসে। সোয়া ৪টার দিকে মেয়র আইভী তার সমর্থকদের নিয়ে শহীদ মিনারের দিকে রওনা দেন। তিনি কিছু হকারদের ফুটপাথ থেকে তুলে দেন। এক পর্যয়ে সায়েম প্লাজার কাছে শামীম ও আইভীর সমর্থদের মধ্যে সংর্ঘষ বেঁধে যায়। প্রথমে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে পরে তাদের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে উভয় পক্ষের অর্ধশতাধিক আহত হয় বলে জানা যায়।

নগরীর চাষাঢ়া থেকে দুই নং রেল গেইট পর্যন্ত বঙ্গবন্ধু সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে হকারদের সমর্থনে সংসদ সদস্য শামীম ওসমান রাজপথে নেমে এসে হকারদের পক্ষ নিয়ে বঙ্গবন্ধু সড়কে অবস্থান করেন। আহত আইভী প্রাথমিক চিকিৎসার পর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে অবস্থান নেন।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন