সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

দি আল বারাকা ট্রাভেলস "বিজনেস-এওয়ার্ড ২০১৭" প্রদান

রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

33333.jpg
প্রবাসী ডেস্ক :

সৌদি আরবের রাজধানী রিয়াদে এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে দি আল বারাকা ট্রাভেলস বিজনেস এওয়ার্ড ২০১৭ অনুষ্ঠানের মাধ্যমে বেস্ট সেলারদের এওয়ার্ড প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়েছে।

রিয়াদের ফ্রেন্ডস রেস্টুরেন্টের অডিটোরিয়ামে এওয়ার্ড অনুষ্ঠানে দি আল বারাকার পরিচালক ও সোদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের সহ-সভাপতি, রিয়াদ কার্গো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক, বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন এর অর্থ সম্পাদক, সহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম।  

সাংবাদিক ও আবৃত্তিকার মামুনুর রশীদের সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন- সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী আফসারুল আলম, বাংলাদেশ বিমানের রিয়াদ ম্যানেজার আমিনুল ইসলাম ভুঁইয়া, ড. রেজাউল করিম, ড. মির এম এ হাসান, আব্দুল জলিল রাজা, আবদুস সালাম কিরন, প্রবাসী সাংবাদিক ফোরামের আবুল বশির, সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম সভাপতি নুরুল আনোয়ার, কামাল উদ্দিন পাটোয়ারি, মির্জা হেলাল উদ্দিন ফিরোজ, জাহাঙ্গীর আলম।

বক্তব্য রাখেন-সাংবাদিক ইকবাল হোসাইন, আব্দুল্লাহ আল ফারুক, সাখাওয়াত হোসেন সাইমন, সাংবাদিক আবু সাঈদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুল ইসলাম বলেন, প্রবাসে এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগে প্রবাসী ব্যবসায়ীদের উৎসাহ যোগাবে। এমন সাহসী উদ্যোগের জন্য তিনি দি আল বারাকা ট্রাভেলসকে ধন্যবাদ জানান।  

এসময় তিনি আরো বলেন, "অতীতের যেকোনো সময়ের তুলনায় বর্তমানে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক সর্বোচ্চ পর্যায়ে রয়েছে।"

বিশেষ অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার আফসারুল আলম বাংলাদেশি পরিচালনাধীন প্রতিষ্ঠানে কেনা কাটার করার সকল প্রবাসীদের  উৎসাহ প্রদান করেন এবং এ ধরনের আয়োজনকে তিনি সাধুবাদ জানান।

বাংলাদেশ বিমানের রিয়াদ ম্যানেজার আমিনুল ইসলাম ভূঁইয়া বলেন, বিমান আগের তুলনায় এখন ভাল সেবা দিচ্ছে। তাই তিনি সবাইকে বিমানের সেবা নিতে আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল জলিল রাজা বলেন, "এই ধরনের আয়োজন আরও বেশি বেশি হওয়া দরকার, তাহলে ব্যবসা পরিচালনা যারা করেন, তাদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বাড়বে"। এই ধরনের অনুষ্ঠান সর্বপ্রথম আয়োজন করায় তিনি দি আল বারাকা ট্রাভেলস এর পরিচালক সহিদুল ইসলামকে আন্তরিক ধন্যবাদ জানান।     

অনুষ্ঠানে টিকেট বিক্রয়কারী এজেন্টদের মধ্য থেকে সর্বোচ্চ বিক্রেতা পাঁচ প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়, সেরা এজেন্টদের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

সেরা এজেন্ট নির্বাচিত হয়েছেন, মোহাম্মদ জহির (পাকিস্তান), সামসুজ্জামান, আব্দুল হালিম বাবুল, সামসুদ্দিন টিপু এবং মোহাম্মাদ ইলিয়াস (বাংলাদেশ)। এছাড়াও অন্যান্য এজেন্টদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা এম এম ওমর ফারুক। অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, দি আল বারাকা ট্রাভেলসের  আমজাদ হোসেন মামুন, আবু তালিব রাফি, নুর নবী, মফিজ উদ্দিন ভুঁইয়া, ওমর ফারুক।

অনুষ্ঠানে সাংবাদিক সেলিম, সালাউদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, নাসির উদ্দিন, মাযহারুল ইসলাম শিমুল, নরুল আলম ফরাজী, সাহাজান সাজু, আবুল কালাম আজাদ, রিয়াদের ট্রাভেলস ব্যবসায়ী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্যাডো উপদেষ্টা আব্দুল কুদ্দুসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বিভিন্ন শ্রেনীপেশার মানুষের পদচারনায় অনুষ্ঠানস্থলটি প্রাণবন্ত হয়ে উঠে। 


ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন