সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নিহত ৯

সোমবার, জানুয়ারী ২২, ২০১৮

bangladesh-press-coach-chandika-hathurusingha-during-conference_45e53ef8-e58d-11e7-b094-c21f82b60b0b_1.jpg
প্রবাসী ডেস্ক :

সৌদি আরবের আলবাহা প্রদেশে গত শনিবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নাগরিক সহ ৯ জনের প্রাণহানি ঘটেছে। নিহতদের মধ্যে ৪ জন মিশরীয়, ৩ জন বাংলাদেশি ও ২ জন ভারতীয় নাগরিক।

নিহতদের সকলে বেলজুরাশি হসপিটালে খাবার সাপ্লাই দেয়া একটি ক্যাটারিং কোম্পানীতে কর্মরত ছিলেন এবং ছুটির দিনে অবসর যাপনের উদ্দেশে তারা বেলজুরাশি থেকে কিং ফাহাদ সমূদ্র সৈকতে ঘুরতে বেরিয়েছিলেন। যাবার পথে একটি পাহাড়ী বাঁকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মিশরীয় নাগরিকগণ হলেন সাইদ আল আতিফ, হানি আলী আহমেদ, মগিদ আল সাইদ, আলী বিন আল আবেদিন, নিহত বাংলাদেশীরা হলেন মলম মিয়া, আলম শাহ মিয়া ও সাইফুল ইসলাম এবং ভারতীয়রা হলেন, শাহ আলম ও অপর জন হাসপাতালে মারা যায় তার নাম জানা যায়নি।

আলবাহা প্রদেশের আমির ড: হোসাম বিন সউদ বিন আব্দুল আজিজ দুর্ঘটনায় মৃত্যু ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও তিনি আহতদের চিকিৎসার সকল ব্যবস্থা গ্রহণ করার জন্য যথাযথ কর্তৃপক্ষকে নির্দেশ দিয়ছেন।

সৌদি রেড ক্রিসেন্ট এবং স্বাস্থ্য মন্ত্রনালয়ের সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মারাত্বক আহত এক বাংলাদেশী নাগরিক ও একজন ভারতীয়কে আলবাহার কিং ফাহাদ হসপিটালে স্থানান্তর করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম।

উল্লেখ্য, আলবাহা সম্পূর্ণরূপে একটি পাহাড়ী নগরী।

মামুনুর রশীদ, সৌদি আরব থেকে


ঢাকা, সোমবার, জানুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৭৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন