সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

সাশ্রয়ী মূল্যে ব্র্যান্ডেড মোবাইলের সেরা কালেকশন!

বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০১৮

21.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রযুক্তি বাজারে এখন সবচেয়ে বেশি ভিড় মোবাইল ফোনের শো রুমে। যুগের সাথে তাল মিলেয়ে সবাই যে যার মত পছন্দের ব্র্যান্ডের সেরা ফোনটি খুঁজে নিচ্ছে। প্রযুক্তির এই যুগে স্মার্টনেস ধরে রাখতে চাই নতুন নতুন সব স্মার্ট ফোন। অনেকই হয়তবা স্মার্টফোনের পাশাপাশি সাধারণ ফিচারফোন কিনে নিচ্ছেন পছন্দমত। মোবাইল প্রস্তুতকারী ব্র্যান্ডগুলোর মধ্যেও চলছে প্রতিযোগিতা। কে কাকে পেছনে ফেলে এগিয়ে যাবে, এমনই জোর চেষ্টা চলছে।

ফোনের চাহিদা আর ব্যবহার দিন দিন বেড়ে যাওয়ার করণেই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ব্র্যান্ডের বেস্ট স্মার্টফোন ও ফিচার ফোনের এর সেরা সব কালেকশন। আইফোন, স্যামসাং, হুওয়াই, নকিয়া,এইচটিসি, শাওমি, ওয়ালটন, অপ্পো, এলজিসহ সব ধরনের স্মার্টফোনের আপডেটেড কালেকশন রয়েছে আজকেরডিলে। এই ফোনগুলো আপনারা কিস্তিতেও কিনতে পারবেন তাও আবার ০% সুদে। টাকা পরিশোধ করতে পারবেন ৩ অথবা ৬ মাসের কিস্তিতে।

এইচটিসি:
বাংলাদেশের বাজারে তাইওয়ানভিত্তিক প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচটিসি দারুণ দারুণ সব স্মার্ট ফোন নিয়ে এসেছে। শুরুতে এইচটিসির ছয়টি মডেলের স্মার্টফোন বাজারে ছাড়া হয়েছে। স্মার্টফোনগুলো হচ্ছে ওয়ান এম৮ আই, ডিজায়ার ৮২০এস, ডিজায়ার ৬২৬জি প্লাস, ডিজায়ার ৬২০ জি, ডিজায়ার ৫২৬জি প্লাস এবং ডিজায়ার ৩২৬জি। এদের ফোন গুলো বেশ ভাল এবং দামও তুলনামূলক ভাবে সাধ্যের মধ্যেই রয়েছে। আপনার বাজারে তাদের শোরুম এবং অনলাইন থেকেও এইচটিসি ফোন কিনতে পারবেন।

শাওমি:
প্রতিযোগিতার এই যুগে আকর্ষণীয় সব স্মার্টফোন ও মোবাইল এক্সেসরিজ তৈরি করে গ্রাহকদের মনোযোগ ধরে রেখেছে শাওমি। বলে রাখা ভাল, শাওমি হচ্ছে একটি প্রাইভেট চীনা ইলেকট্রনিক্স কোম্পানি। এটি বিশ্বের ৪র্থ বৃহত্তম স্মার্টফোন নির্মাতা। শাওমি স্মার্টফোন, মোবাইল অ্যাপস এর পাশাপাশি ভালো মানের বিভিন্ন ধরনের মোবাইল এক্সেসরিজ তৈরি করে থাকে। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ব্যাপক আকারে বিশ্বখ্যাত এই ব্রান্ডের স্মার্টফোন গুলি অনলাইনে বিক্রি করছে।

আইফোন:
আইফোন অ্যাপল ইনকর্পোরেটেড দ্বারা নির্মিত একটি আধুনিক ইন্টারনেট ও মাল্টিমিডিয়া সংযুক্ত স্মার্টফোন। অ্যাপলের সাবেক সিইও স্টিভ জবস এর প্রতিষ্ঠান এটি। বর্তমান বিশ্বে টেকসই স্মার্টফোন তৈরি করে গ্রাহকদের আস্থা তৈরি করেছে আইফোন। গত ২০০৭ সালে যাত্রা শরু করার পর ৯-১০ বছরের মধ্যেই পুরো বিশ্বের স্মার্টফোন প্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে আইফোন। ক্রেতা প্রিয় টেকসই আইফোন আপনারা ঘরে বসেই কিনতে পারবেন আজকেরডিল এর মাধ্যমে।

নকিয়া:
মোবাইল ফোন ব্যবহারের শুরুতে টেকসই ফিচারফোন বাজারজাত করে আজও গ্রাহকদের কাছে জনপ্রিয়তা ধরে রেখেছে নকিয়া। নকিয়ার পুরাতন সেসব ফিচার ফোনের দরদ এখনো অনেকেই ছাড়তে পারেননি। নকিয়া ফোনের প্রতি মানুষের আলাদা একটা আগ্রহ শুরু থেকেই রয়েছে। সেজন্য এবার অন্য স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলোকে টেক্কা দিতে প্রযুক্তি বাজারে স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশের বাজারেও নকিয়ার অরিজিনাল স্মার্টফোন পাওয়া যাচ্ছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে নকিয়া ৬ ও নকিয়া ৫ স্মার্টফোন সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে।

ফিচারফোন:
স্মার্টফোনের পাশাপাশি মানুষ এখন সাশ্রয়ী এবং টিকসই একটা ফিচার ফোন সঙ্গে রাখতে চায়। কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা পেতেই ফিচারফোন ব্যবহার এখনো আগের মতই আছে। শুধু তাই নয় দামে কম হওয়ার কারণে, যারা মেহনতি মানুষ, দিন আনতে যাদের পান্তা ফুরায় কম দাম হওয়ায় তাদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ফিচারফোন। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে ফিচার ফোনের বিশাল কালেকশন রয়েছে।

অপ্পো:
স্মার্টফোনেরবাজার ক্রমাগত ওজনে হালকা ও পাতলা ফোন তৈরির প্রতিযোগিতা নতুন কিছু নয়। আর এক্ষেত্রে সবসময়ই এগিয়ে আছে চীনের মোবাইল ফোন নির্মাতা কোম্পানিগুলো। আর সবচেয়ে পাতলা স্মার্টফোন তৈরি করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে আরেক চীনা কোম্পানি অপ্পো। অপ্পোর ফোনগুলি দেখতে যেমন স্মার্ট কাজেও সেরকম স্মার্ট। অপ্পোর ক্যামেরা খুবই ভাল। বর্তমানে অপ্পো ক্যামেরা ফোন হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশের বাজারে তাদের বিভিন্ন শোরুম গুলোতে ফোন কিনতে পাওয়া যাচ্ছে।

উপরের স্মার্টফোনগুলো ছাড়াও বর্তমানে দেশের বাজারে বেশি বিক্রি হচ্ছে আমাদের দেশীয়পন্য ওয়ালটনসহ, এলজি, হুয়াই, ফ্লাই টরন্ডো, মিজু বিভিন্ন ফোন সাশ্রয়ী মূল্যে এবং কিস্তিতে কেনা যাচ্ছে অনলাইন শপ আজকেরডিলের ওয়েবসাইট থেকে।

বিশ্বস্ততার সাথে সবধরনের ফোন ঘরে বসে অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২০০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন