সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

সীতাকুণ্ডে গুলিতে যুবক নিহত, এসআইসহ গ্রেপ্তার ৩

শনিবার ২৭শে জানুয়ারী ২০১৮

map-sitakund.jpg
চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের সীতাকুণ্ডে গ্রামবাসীর সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষের সময় গুলিতে একজন নিহতের ঘটনায় দুই পুলিশ ও এক আনসার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে এই তিন পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সীতাকুণ্ড মডেল থানার এসআই নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাশেম ও আনসার সদস্য ইসমাইল হোসেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ এই গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, সাদা পোশাকে আসামি ধরতে গিয়ে গুলি করে যুবক হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার রাতে সীতাকুণ্ড থানার এসআই নাজমুল হুদা সাদা পোশাকে আনসার সদস্য ইসমাইল হোসেন ও কনস্টেবল আবুল কাশেমসহ একজন সোর্স নিয়ে ভাটিয়ারী তেলিপাড়া এলাকায় আসামি ধরতে যান। সেখানে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে তাদের কাটাকাটি হলে এসআই নাজমুল হুদা সাইফুর নামের এক যুবকের জামার কলার ধরে গুলি করেন। সাইফুরকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বুধবার রাতেই অভিযুক্ত এসআই নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাশেম ও আনসার সদস্য ইসমাইলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। শুক্রবার এই হত্যাকাণ্ডে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হলে পুলিশ লাইন থেকে এই তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়।


ঢাকা, শনিবার ২৭শে জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি 637 বার পড়া হয়েছে