সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

অস্ট্রেলিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে শাকিব

শনিবার, জানুয়ারী ২৭, ২০১৮

Capture_1.JPG
বিডিলাইভ ডেস্ক :

টানা শুটিং ও স্টেজ শো করে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন শাকিব খান। তবুও কাজের প্রতি দায়িত্ববোধ ও পূর্বের শিডিউল দেয়ায় অস্ট্রেলিয়ায় চলে যান শাকিব। কিন্তু সেখানে পৌছানোর পর শারীরিক অবস্থার অবনতি ঘটে। তাই শুটিংয়ে অংশ নিতে পারেননি শাকিব। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ঢাকা ত্যাগ করার আগে শাকিব জানান, ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া-আসার কারণে গরম-ঠান্ডা মিলিয়ে আবহাওয়াজনিত জ্বরে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে হার্টবিট প্রোডাকশনের নতুন সিনেমা ‘সুপার হিরো’ এর শুটিং শিডিউল থাকার কারণে তাকে অস্ট্রেলিয়ায় যেতে হচ্ছে।

কিন্তু সেখানে গিয়ে আরো অসুস্থ হয়ে পড়েন ঢালিউডের এই নায়ক। শেষ পর্যন্ত বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি। গণমাধ্যমকে এ সংবাদ দিয়েছেন শাকিব খানের বন্ধু ও প্রযোজক ইকবাল হোসেন জয়।

ইকবাল হোসেন জয় সংবাদ মাধ্যমকে বলেন, ‘শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হবার কারণে এখনও শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠান্ডা বেশি লাগার কারণে তিনি কথাও ঠিকমত বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন। তাকে আরো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করতে সেখানে রয়েছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া সিনেমাতে অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবিসহ আরো অনেকে।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন