সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

তারানা হালিমকে শুভেচ্ছা জানালেন তিন নায়ক

সোমবার, জানুয়ারী ২৯, ২০১৮

1503742026_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রে একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তারানা হালিম। কয়দিন আগেই টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এখন দায়িত্ব পালন করছেন তথ্য প্রতিমন্ত্রীর।

প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর থেকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এবার বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে সহ-সভাপতি নায়ক রিয়াজ, সাধারণ সম্পাদক নায়ক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য নায়ক সাইমন সাদিক প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। রোববার বিকেল ৫টার দিকে প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানান তারা।   

এ ব্যাপারে সাইমন সাদিক বলেন, আমরা মূলত সৌজন্য সাক্ষাতের জন্য প্রতিমন্ত্রীর কাছে গিয়েছিলাম। তবে এ সময় চলচ্চিত্রের উন্নয়নে তিনি কাজ করবেন বলে কথা দিয়েছেন। তিনি আমাদের জানিয়েছেন প্রধানমন্ত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে চলচ্চিত্রের উন্নয়নে সেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন তা কার্যকর করা হচ্ছে। সরকার চলচ্চিত্র শিল্পের উন্নয়নে বদ্ধপরিকর। চলচ্চিত্রের উন্নয়নে সব সময় এ সরকার শিল্পীদের পাশে থাকবে।

সাইমন আরো বলেন, আগামী ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা প্রতিমন্ত্রীকে এই বনভোজন শিল্পীদের সাথে আনন্দ ভাগ করে নেয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছি।


ঢাকা, সোমবার, জানুয়ারী ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১০০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন