সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

সিং না কাপুর, কোন বাড়ির বউমা হবেন দীপিকা!

বুধবার, জানুয়ারী ৩১, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘পদ্মাবত’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন ঋষি কাপুর এবং নীতু কাপুর। সিনেমা দেখার পর দীপিকার অভিনয়ের প্রশংসা করে তাকে ভরিয়ে দেন রণবীর কাপুরের বাবা-মা। শুধু তাই নয়, পদ্মাবত দেখার পর দীপিকার জন্য উপহারও পাঠান কাপুর দম্পতি।

সেই উপহার পেয়ে খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠেন দীপিকা। এবং রণবীর কাপুরের বাবা-মাকে ধন্যবাদ জানিয়ে উপহারের সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ারও করেন দীপিকা। পাশাপাশি পদ্মাবত-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হওয়ার জন্য ঋষি এবং নীতু কাপুরকে পাল্টা ধন্যবাদও জানান দীপিকা।

দীপিকার উপর রণবীর কাপুরের বাবা-মায়ের স্নেহ দেখে বি টাউনের একংশে প্রশ্ন উঠতে শুরু করে। প্রাক্তন বান্ধবীর সঙ্গে আবার কি তাহলে তার জুড়তে চলেছে রণবীর কাপুরের? দীপিকাকে বাড়ির বউমা করে আনার জন্য কি সক্রিয় হচ্ছেন কাপুর দম্পতি? এবার এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন মহলে।

এদিকে পদ্মাবত মুক্তির আগে শ্রীলঙ্কায় গিয়ে দীপিকাকে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি এবং হিরের গয়না উপহার দিয়েছেন রণবীর সিং এর বাবা-মা। দীপিকাকে শিগগিরই সিং বাড়ির বউমা করে নিয়ে যাবেন বলেই রণবীরের বাবা-মায়ের ওই উদ্যোগ বলেই মনে করছে বলিউডের একাংশ। যদিও এই মুহূর্তে বিয়ে করে সংসার পাতানোর কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানিয়েছেন ‘পদ্মাবতী’। সূত্র: জি নিউজ


ঢাকা, বুধবার, জানুয়ারী ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৫৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন