সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

‘বৃষ্টির ছোঁয়া’য় তৌসিফ-তিশা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১, ২০১৮

C9mklLHW0AATBeT_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

শোবিজ অঙ্গনে তরুণ অভিনেতাদের মধ্যে তৌসিফ মাহবুব মুখটি বেশ পরিচিত। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপন একাধারে কাজ করে যাচ্ছেন তৌসিফ। টিভি পর্দায় সরব এই অভিনেতা কাজ করেছেন নতুন একটি নাটকে। নাম ‘বৃষ্টির ছোঁয়া’।

নাটকটিতে তৌসিফ টিভি পর্দার আরেক আলোচিত অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে জুটি বেধে কাজ করেছেন। রোমান্টিক গল্প নিয়ে নাটকটি পরিচালনা করেছেন এল আর সোহেল। চিত্রনাট্য লিখেছেন রাসেল আলী মন্ডল।

ভালোবাসা মানুষকে স্বপ্নচারী, আবেগী করে। কখনো কখনো আবেগের উচ্ছ্বাস মাত্রা ছাড়িয়ে যায়। রাতুলের জীবনেও ভালোবাসার এমন আলোড়ন তৈরি হয় বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষে এসে। জুনিয়র ব্যাচের রূপসী মেয়ে কণার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। কিন্তু কারণে অকারণে প্রেমিকার আবদার মেটাতে গিয়ে রাতুলের নাভিশ্বাস উঠে যায়। এক সময় রাতুল ভালোবাসার মধুর জাল ছিঁড়ে বেড়িয়ে আসতে চায়। এরপর গল্পে নতুন মোড় আসে। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘বৃষ্টির ছোঁয়া’। জানালেন নির্মাতা নিজেই।

নাটক প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘ভিন্ন একটা কাজ। এ ধরনের গল্পের নাটকে সত্যি কাজ করতে ভালো লাগে। বলা যায় কাজের প্রতি বেশ দায়িত্বশীল ছিলেন তিশা। দর্শকদের ভালো লাগবে আশা করি।’

তৌসিফ মাহবুব-তানজিন তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন ফরহাদ হোসেইন, মিমি আজমিমসহ অনেকে। আগামী ২ ফেব্রুয়ারি রাত ৯টা ৫ মিনিটে এনটিভির অনুষ্ঠান মালায় নাটকটি প্রচারিত হবে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন