সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

রবিবারের রাশিফল

রবিবার, ফেব্রুয়ারী ১১, ২০১৮

full_full_full_1_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)  
পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা। ঝগড়া এবং বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। প্রেম ও দাম্পত্যে কিছু অবাঞ্ছিত ঘটনা যথেষ্ট বিরক্ত করবে। কর্মক্ষেত্রের সমস্যা বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। ভাগ্যহানি এবং সম্মানহানি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসা ক্ষেত্রে সাবধান থাকুন।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সাহিত্যে এবং উদ্ভাবনী শক্তিতে প্রতিভার বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ। অপরিকল্পিত ব্যয়ের সম্ভাবনা আছে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন এবং অত্যন্ত ক্লান্ত বোধ করবেন।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায়ী, চাকরিজীবী, গৃহবধূ অথবা ছাত্রদের কাছে আজ সব কাজ বেশ সহজ মনে হবে। জীবনকে অনেক সফল মনে হবে। দিনটি উপভোগ করুন। প্রেম যোগে সাফল্যের যোগ আছে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সামাজিক অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায় এবং সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনাটিও মন্দ নয়। নক্ষত্ররা উদ্ভাবনী শক্তিকে এক বিশেষ উচ্চতায় পৌঁছে দেবে। এই কল্পনাশক্তিটিকে কাজে লাগান এবং কোনও শিল্পকর্মে ব্যবহার করুন। অংশীদারী ব্যবসায় লাভ। প্রেমে সফলতা অর্জন। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শত্রু বিষয়ে অত্যন্ত সতর্ক থাকতে হবে। অপচয় বন্ধ করুন। অনৈতিক অথবা বেআইনি ক্রিয়াকলাপে জড়িয়ে পড়তে পারেন। আগন্তুকদের সঙ্গে সম্পর্ক স্থাপন করা আজ ঠিক হবে না। বন্ধুত্ব নির্বাচন করুন ভেবেচিন্তে।
শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্ব পরিকল্পনা গুলিকে রূপায়িত করার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ দেবে এবং সহায়তা করবে। ভালো কাজ করার জন্য উদ্যোগ নেবেন। ব্যবসায়ীদের জন্যও দিনটি লাভ দায়ী। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ এবং এটি ভবিষ্যৎ অগ্রগতিকেও নিশ্চিত করবে। নিশ্চিতভাবেই প্রশংসা অথবা পদোন্নতি প্রত্যাশা করতে পারেন। নক্ষত্ররা ইঙ্গিত দিচ্ছে পরিবারের থেকে উপকৃত হতে পারেন। সরকারি কাজ সম্পন্ন করতে আজ আপনাকে ছোটাছুটি করতে হবে। প্রেম যোগে কিঞ্চিৎ বাধা।

শুভ রং: হলুদ,   শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন। দিনটি এই ক্ষেত্রে যথাযত নয়। বন্ধুরা সঙ্গ দেবে। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমে বন্ধুদের সাহায্য কাজে আসবে। ব্যবসা ক্ষেত্র শুভ। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৮১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মানসিক অস্থিরতা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষ প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। ছোটো বিষয়কে বড় করে দেখানোর প্রবণতা পরিত্যাগ করুন। আর্থিক ক্ষয়ক্ষতিরও সম্মুখীন হতে পারেন এবং সামান্য অসুস্থ হয়ে পড়তে পারেন। বুঝেশুঝে তবেই প্রেমের বিষয়ে সিদ্ধান্ত নিন।

শুভ রং :নীল,  শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
লাভের সম্ভাবনা আছে। তবে মাত্রাতিরিক্ত খরচও আছে। বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করুন। নেতিবাচক চিন্তাভাবনা ঝেড়ে ফেলুন। প্রেমযোগ শুভ। বন্ধু বা প্রিয়জনদের কাছ থেকে উপহার প্রাপ্তির আশা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা,শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। লক্ষ্যে স্থির থাকতে হবে। সুসংগঠিত হোন। সহকর্মী, বন্ধুবান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করার সময় নিয়ন্ত্রণে থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে কথা বলুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম নিয়ে হটকারি সিদ্ধান্ত নিয়ে পরিস্থিতিকে জটিল করে তুলবেন না। সহজ সরলভাবে ভাবুন। কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার সম্মুখীন হলেও নিজস্বতা বজায় রেখে সেরাটা দিতে পারবেন। মহিলাদের মেজাজ এবং কথার উপর নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। ভ্রমণের সম্ভাবনা আছে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৪১


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন