সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

তিন দিনে কত আয় করল প্যাডম্যান?

প্যাডম্যান

সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০১৮

5_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত বছর মুক্তি পায় ভারতের সামাজিক সমস্যা নিয়ে নির্মিত সিনেমা 'টয়লেট: এক প্রেম কথা'। এরপর ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে একই ঘরানার সিনেমা 'প্যাডম্যান'। দুটো ছবিতেই অভিনয় করেছেন অক্ষয় কুমার। বক্স অফিসে শুরু থেকে বেশ ভালো করেছে 'প্যাডম্যান'।

শুক্রবার ভারতে ২ হাজার ৭৫০ এবং আরো পঞ্চাশটি দেশের ৬০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় প্যাডম্যান। দর্শক-সমালোচকদের প্রশংসাও পেয়েছে সিনেমাটি। প্রথমদিনে শুধু ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় প্রায় ১০.২৬ কোটি রুপি। দ্বিতীয় দিনে এর আয় দাঁড়ায় ২৩.৯৪ কোটি রুপি। রোববার মুক্তির তৃতীয় দিনে আয়ের খাতায় আরো ১৬.০৬ কোটি রুপি যোগ করে এটি। সব মিলিয়ে তিনদিনে প্যাডম্যান’র ঝুলিতে সংগ্রহ ৪০ কোটি রুপি।

আর বালকি পরিচালিত প্যাডম্যান সিনেমাটি প্রযোজনা করেছেন টুইঙ্কেল খান্না। ভারতের তামিলনাড়ুর অরুনাচালম মুরুগানানথাম নামের এক ব্যক্তিকে নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার গল্প। যিনি ভারতের প্রত্যন্ত অঞ্চলে মেয়েদের স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে কাজ করেন। এ ছাড়া তিনি স্বল্পমূল্যে স্যানিটারি প্যাড তৈরির যন্ত্রও আবিষ্কার করেন। সিনেমাটিতে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, সোনম কাপুর প্রমুখ।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৭৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন