সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

হুয়াওয়ের যেসব ফোনে ছাড়

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৮

Huawei-Y7-Prime-772x400.jpg
বিডিলাইভ রিপোর্ট :

গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্রোমো অফার নিয়ে এসেছে হুয়াওয়ে। হুয়াওয়ের প্রোমো অফারের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রতিষ্ঠানটির জনপ্রিয় স্মার্টফোনগুলো ক্রয়ে গ্রাহকরা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট নিতে পারবেন।

এ অফারের আওতায় হুয়াওয়ে ওয়াই৭ প্রাইম, এর নিয়মিত দাম ১৯,৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৭,৯০০ টাকায়। জনপ্রিয় হুয়াওয়ে জিআর৩ ২০১৭ এখন পাওয়া যাবে মাত্র ১৭,৯০০ টাকায়। এমনিতে যার বাজারমূল্য ১৯,৯০০ টাকা। ১৬,৯০০ টাকা মূল্যের হুয়াওয়ে ওয়াই৬ টু প্রাইম, এ অফারের আওতায় পাওয়া যাবে মাত্র ১৪,৯০০ টাকায়।

হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭ থ্রিজি ফোনটি এর নিয়মিত দাম ১০,৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৯,৯৯০ টাকায়। স্টাইলিশ ডিজাইন ও মাল্টি টাস্কিং ফিচারের জন্য তরুণদের কাছে অত্যন্ত জনপ্রিয় ফোন হুয়াওয়ে ওয়াই৩ ২০১৭, এর দাম এ অফারের কারণে ৭,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৭,৫৯০ টাকায়।

হুয়াওয়ে ওয়াই৭ প্রাইম স্মার্টফোনটিতে রয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাথে স্মার্ট পাওয়ার সেভিং প্রযুক্তি। আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন শৈল্পিক নকশায় সজ্জিত হুয়াওয়ে জিআর৩ ২০১৭ স্মার্টফোনটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম যেটা বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। উচ্চ মানসম্পন্ন দারুণ ছবি ও সেলফির জন্য ফোনটির পেছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

হুয়াওয়ে ওয়াই৬ ২ প্রাইম ফোনটিতে অপারেটিং সিস্টেম (ওএস) হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০, সাথে আছে হাই-সিলিকন কিরিন ৬২০ চিপসেট এবং ১.২ গিগাহাটর্জ অক্টাকোর প্রসেসর। ফোনটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। যেটা বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭ থ্রিজি ফোনটিতে চমৎকার ছবির জন্য রয়েছে ক্যামেরার সাথে সংযুক্ত এলইডি ফ্ল্যাশ। এ ফোনটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে এলইডি ফ্ল্যাশ সংযুক্ত ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। হুয়াওয়ে ওয়াই৩ ২০১৭ ফোনটিতে দুর্দান্ত পারফরমেন্সের জন্য রয়েছে ১ জিবি র‌্যাম এবং সাথে আছে ৮ জিবি রম ও কোয়াড কোর প্রসেসর। ফোনটির ৫ ইঞ্চি ডিসপ্লে দিচ্ছে সূর্যের আলোতে সর্বোচ্চ দৃশ্যমানতা। এ ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সলের ব্যাক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

নতুন এই অফার নিয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপে (বাংলাদেশ) - এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দীন চৌধুরী বলেন, ‘আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য আরও সাশ্রয়ী এবং স্টেট অব দ্য আর্ট স্মার্টফোন তৈরির নিরলস প্রচেষ্টার ধারাবাহিকতায় আমরা হুয়াওয়ে প্রোমো অফার বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছি। হুয়াওয়ে বাংলাদেশে ক্রেতাদের অভুতপূর্ব ভালোবাসা পেয়েছে। আর এ জন্য আমরা সামনের দিনগুলোতে একই ধরনের আকর্ষণীয় অফার নিয়ে আসার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।’

হুয়াওয়ে প্রোমো অফারের আওতায় ক্রেতারা দেশের ৬৪ জেলায় হুয়াওয়ের যেকোন ব্র্যান্ড শপ এবং নিবন্ধিত মোবাইল আউটলেট থেকে ওয়াই৭ প্রাইম, হুয়াওয়ে জিআর৩ ২০১৭, ওয়াই৬ টু প্রাইম, ওয়াই৫ ২০১৭ থ্রিজি এবং ওয়াই৩ ২০১৭ বিশেষ ছাড়ে কিনতে পারবেন।

ক্রেতাদের জন্য হুয়াওয়ের আকর্ষণীয় প্রোমো অফারের মেয়াদ থাকছে ২৮ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন