সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

চোখের পলকে প্রিয়ার জীবনের দৃশ্যপট পাল্টে যাওয়ার ঘটনা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৮

image-23509-1518703917.jpg
বিডিলাইভ রিপোর্ট :

চোখের পলকে জীবনের দৃশ্যপট পাল্টে যাওয়ার ঘটনার মধ্যে এটা অন্যতম।

ভারতের কাশ্মীর এলাকার তরুণী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র জীবনে প্রথমবারের মতো একটি ছবিতে অভিনয় করেছেন। মালায়ালাম সেই ছবির নাম ‘ওরু আদার লাভ’। সেই ছবিরই একটি গান ‘মাণিক্য মালারায়া পুভি’তে একটি ছোট্ট অংশে অভিনয় করে মাতিয়ে দিয়েছেন গোটা বিশ্ব! রাতারাতি বনে গেছেন তারকা।

এরই সুবাদে প্রিয়া হতে চলেছেন এবার বলিউডের নায়িকা। কারণ প্রিয়ার সেই চোখের ইশারার ভিডিও দেখে বলিউডের তাবড় তাবড় নির্মাতা-প্রযোজকরা তাকে প্রস্তাব দিচ্ছেন সিনেমায় অভিনয়ের জন্য। ইন্ডিয়া টিভির ফেসবুক লাইভে এসে প্রিয়া প্রকাশ নিজেই এই কথা জানিয়েছেন।

প্রিয়া প্রকাশ জানান, বলিউডের আলোচিত ছবি ‘পিংক’-এর নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী তাকে মুঠোফোনে প্রস্তাব দিয়েছেন তার ছবিতে অভিনয়ের জন্য। এছাড়া আরও কয়েকজন পরিচালক-প্রযোজক তার সঙ্গে যোগাযোগ করেছেন। মালায়ালাম ছবিতে কাজের জন্যও অনেক অফার পাচ্ছেন।

কলেজের এক অনুষ্ঠান চলাকালীন বন্ধুর সঙ্গে চোখের ইশারায় ভাব বিনিময় করেন প্রিয়া প্রকাশ। সেই তরুণের নাম রোশান আবদুল রাহুফ। তাদের পারস্পরিক এই ভ্রু কুঁচকানোর ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফেসবুকে। আর ট্রেন্ডিংয়ে শীর্ষে উঠে আসেন প্রিয়া প্রকাশ।

মাত্র ২০ ঘন্টায় প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার বেড়ে দাঁড়ায় ২৩ লাখ! এর আগে এতো অল্প সময়ে এতো বেশি ফলোয়ার কোনও বিনোদন তারকার হয়নি।

এছাড়া গুগল সার্চেও তিনি টপকে গেছেন বলিউডের রথি-মহারথিদের।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩১২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন