সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

আরচ্যারীতে নিয়োগ হলো জার্মান কোচ

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২০, ২০১৮

PRESS-CONFERENCE-PHOTO.jpg
বিডিলাইভ ডেস্ক :

উদীয়মান এবং জাতীয় দলের আরচ্যারদের নৈপুণ্য বাড়ানোর লক্ষ্যে তাদের প্রশিক্ষণের জন্য জার্মান কোচ ফ্রেডরীক মার্টিনকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশন।

সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘তীর গো ফর গোল্ড’ প্রোজেক্টের আওতায় নতুন এই কোচ নিয়োগ দেয়া হয়েছে বলে ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এরই মধ্যে গত ১৪ ফেব্রুয়ারি টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে তিনি যোগ দিয়ে প্রশিক্ষণ কার্যক্রম শুরু করেছেন।

তবে নতুন কোচের সঙ্গে ফেডারেশনের আনুষ্ঠানিক চুক্তি সম্পাদিত হয়েছে আজ। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে জার্মান কোচ ফ্রেডরীক মার্টিনের সঙ্গে ৫ বছরের জন্য চুক্তি সম্পাদন করে আরচ্যারী ফেডারেশন। তবে প্রতি বছর ডিসেম্বর মাসে চুক্তিটি নবায়ন করার বিধান রাখা হয়েছে।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, পৃষ্ঠপোষক সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (মার্কেটিং এন্ড ফাইন্যান্স) শোয়েব মো: আসাদুজ্জামান এবং ফেডারেশনের সহ-সভাপতি এবং প্রশিক্ষণ ও উন্নয়ন কমিটির আহ্বায়ক মো: আনিসুর রহমান দিপু এসময় উপস্থিত ছিলেন।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন