সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

2.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২২ ফেব্রুয়ারি, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):
শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। কেউ কেউ আপনার প্রতি ঈর্ষান্বিত হতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কাউকে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):
কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। দৃঢ়তার সঙ্গে যেকোন পরিস্থিতি মোকাবিলা করুন। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):
আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অসুস্থ মায়ের চিকিত্সার ব্যাপারে যত্নবান হউন। কোনো ব্যাপারে উত্তেজিত হওয়া ক্ষতিকর হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। মনের মানুষের কাছে মনের কথা খুলে বলুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):
দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):
ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):
প্রতিকূল সময়কে ধৈর্য্যের সঙ্গে অতিক্রম করার চেষ্টা করুন। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):
জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি অনুকূল হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। পেশাগত দিক মোটামুটি ভালো থাকতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
বড় ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। আর্থিক দিক ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):
পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুখকে অবহেলা করা উচিত হবে না। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৭৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন